নওগাঁর বদলগাছীতে নকল মূর্তি সহ প্রতারক চক্রের সদস্য গ্রেপ্তার ১ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

নওগাঁর বদলগাছীতে নকল মূর্তি সহ প্রতারক চক্রের সদস্য গ্রেপ্তার ১

মোঃআঃমজিদ মন্ডল (সম্রাট) : নওগাঁর বদলগাছীতে নকল মূর্তি সহ এলাকার প্রতারক চক্রের মূলহোতা খাজামুদ্দীন ওরফে ধোদা (৪৮) কে গ্রেপ্তার করেছে বদলগাছী থানা পুলিশ। সে নকল মূর্তি বেচাকেনা সময় গোপন সংবাদের ভিত্তিতে বদলগাছী থানা পুলিশ পূর্বেই নির্দিষ্ট জায়গায় নজর রাখে খাজামুদ্দদিন  উপস্থিত হইলে তল্লাশি চালিয়ে মূর্তিসহ গ্রেপ্তার করা হয়। প্রতারণার ব্যবসা দিয়ে তিনি অনেক অর্থশালী হয়েছেন।এবং ৪টি বিয়ে করেছে। এখনও তার ৩বউ বহাল তবিয়তে। সে এলাকায় বউ কপালা হিসাবে পরিচিত।
গতকাল সোমবার বিকেলে বদলগাছী পাহাড়পুর সড়কের চকবনমালি ব্রিজের পার্শ্বের নকল মুর্তি নিয়ে বেচাকেনার জন্য আসে খাজামুদ্দীন ওরফে ধোদা। সেখানে পার্টি আসার কথা।এসময় গোপন সংবাদের ভিত্তিতে বদলগাছী থানার অফিসার ইনর্চাজ চৌধুরী জোবায়ের আহাম্মদ এর নেতৃত্বে ওসি (তদন্ত) রফিকুল ইসলাম, এসআই গৌরাঙ্গ ও এএসআই মিলন অভিযান চালিয়ে সোনালী রংগের নকল মূর্তিসহ খাজামুদ্দীন ওরফে ধোদাকে গ্রেপ্তার করে। সে ২০ বছর থেকে মানুষের সাথে প্রতারনা করে নকল মূর্তির ব্যবসা করে আসছে।
বদলগাছী থানার অফিসার ইনর্চাজ চৌধুরী জোবায়ের আহাম্মদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খাজামুদ্দীন ওরফে ধোদা দীর্ঘদিন থেকে প্রতারনামূলক নকল মূর্তির ব্যবসা করে আসছে। এ বিষয়ে জিজ্ঞাসাবাদ চলছে,জিজ্ঞাসাবাদ শেষে সংশ্লিষ্ট বিষয়ে মামলা দিয়ে জেলহাজতে পাঠানো হবে । সে অনেক বড় নেটওয়ার্কের সদস্য বলে মনে করা হচ্ছে।

Comment here