নজরবিহীন ব্যর্থতা ঢাকতে সরকার বেপরোয়া: ফখরুল - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

নজরবিহীন ব্যর্থতা ঢাকতে সরকার বেপরোয়া: ফখরুল

নিজস্ব প্রতিবেদক : দেশ শাসনে সরকার নজীরবিহীন ব্যর্থতা ঢাকতেই বিএনপি নেতাকর্মীদের মিথ্যা মামলায় আটকে রাখতে বেপরোয়া হয়ে পড়েছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ সোমবার এক বিবৃতিতে তিনি এই অভিযোগ করেন।

মির্জা ফকরুল বলেন, ২০১৩ সালের ১৮ মার্চ রাজধানীর মুগদা এলাকায় ককটেল বিস্ফোরণ ও ইটপাটকেল নিক্ষেপ মামলায় রোববার বিএনপি কর্মী খায়রুল, কামাল হোসেন, স্বাধীন, মোক্তার, ওয়াসিম, নবী হোসেন ও রুবেলকে দুই বছর দুই মাসের সাজা দিয়েছে ঢাকার অ্যাডিশনাল চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেনের আদালত। অবিলম্বে সাজা দেওয়া সাত কর্মীর বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার ও তাদের মুক্তির জোর দাবি জানাচ্ছি।

তিনি আরও বলেন, দেশের আইন, আদালত সবকিছুই এখন বর্তমান কর্তৃত্ববাদী আওয়ামী সরকারের নির্দেশ মোতাবেক চলছে। বর্তমান শাসকগোষ্ঠী নিজেদের রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করতে আইন, আদালতকে হাতিয়ার বানিয়েছে। দেশ এখন চলছে সম্পূর্ণরূপে ফ্যাসিবাদী কায়দায়।

রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মিথ্যা মামলায় সাজা দেওয়ার ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম। তিনি বলেন, আওয়ামী সরকারের পায়ের নিচের মাটি সম্পূর্ণরূপে সরে গেছে বলেই এখন তারা বেসামাল হয়ে পড়েছে। দেশকে বিরোধী দলশূন্য করতেই বর্তমান শাসকগোষ্ঠী বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে পাইকারী হারে মিথ্যা মামলা দায়ের করে সাজা প্রদান করছে।

 

Comment here