নতুন কর্মসূচি ঘোষণা করল বিএনপি - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

নতুন কর্মসূচি ঘোষণা করল বিএনপি

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় ঢাকাসহ দেশের সব জেলা ও মহানগরে আগামীকাল বুধবার দোয়া মাহফিল করবে দলটি। এ ছাড়া খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার দাবিতে আগামী বৃহস্পতিবার সারা দেশে লিফলেট বিতরণ এবং শনিবার ঢাকাসহ সারা দেশে জেলা ও মহানগরে পদযাত্রা করবে বিএনপি।

আজ মঙ্গলবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এই কর্মসূচি ঘোষণা দেন।

এ সময় রিজভী আরও জানান, যুগপৎ আন্দোলনের ধারাবাহিকতায় সরকার পতনের এক দফা দাবিতে আগামী শুক্রবার ঢাকাসহ সারা দেশের মহানগর পর্যায়ে গণমিছিল করবে বিএনপি ও সমমনা রাজনৈতিক দল ও জোট।

উল্লেখ্য, গত বুধবার স্বাস্থ্য রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন খালেদা জিয়া। অসুস্থ বোধ করায় চিকিৎসকদের পরামর্শে হাসপাতালে বেশ কিছু শারীরিক পরীক্ষা করার জন্য যান তিনি। পরে তাকে ভর্তি করা হয়।

সংবাদ সম্মেলনে বক্তব্য দেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী

 

তার আগে গত ১৩ জুন রাতে অসুস্থ হয়ে পড়লে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন বিএনপি চেয়ারপারসন। অধ্যাপক সাহাবুদ্দিন তালুকদারের নেতৃত্বে মেডিকেল বোর্ডের অধীনে সেখানে তিনি চিকিৎসাধীন ছিলেন। পাঁচ দিন হাসপাতালে চিকিৎসা শেষে গুলশানের ভাড়াবাসা ফিরোজায় ফেরেন খালেদা জিয়া।

৭৮ বছর বয়সী সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া দীর্ঘদিন ধরে আর্থ্রাইটিস, ডায়াবেটিস, কিডনি জটিলতা, লিভারের রোগ, হৃদরোগে ভুগছেন। ২০২১ সালের এপ্রিলে কোভিডে আক্রান্ত হওয়ার পর থেকে কয়েকবার নানা অসুস্থতা নিয়ে তাকে হাসপাতালে চিকিৎসা নিতে হয়েছে।

আরও পড়ুন: স্বাস্থ্য পরীক্ষা করাতে হাসপাতালে খালেদা জিয়া

Comment here