নয়াবাজারে অবস্থান কর্মসূচিতে বিএনপি, আটক ৫ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

নয়াবাজারে অবস্থান কর্মসূচিতে বিএনপি, আটক ৫

এসময় দেখা যায়, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাদের আত্মরক্ষামূলক সকল প্রস্তুতি নিয়ে কঠোর অবস্থানে রয়েছে। প্রিজন ভ্যান, এপিসি, জলকামানসহ নানা প্রতিরক্ষামূলক ব্যবস্থাও রয়েছে তাদের।

সকাল সাড়ে ৯টায় গাবতলী এলকায় বিপুল সংখ্যক পুলিশ, আনসার সদস্যদের সতর্ক অবস্থানে থাকতে দেখা গেছে। সেই সঙ্গে চেয়ার পেতে আওয়ামী লীগের নেতাকর্মীদের বসে থাকতে দেখা গেছে।

রাজধানীর প্রবেশমুখ সাভারের আমিনবাজার বিএনপি ও যুবলীগের অবস্থান কর্মসূচি থাকায় কোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে ব্যাপক সংখ্যক পুলিশ সদস্য মোতায়ন করা হয়েছে।

সকাল ৯টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কে ঢাকাগামী লেনে আমিনবাজার ২০ শয্যাবিশিষ্ট হাসপাতালের সামনে পুলিশের এই উপস্থিত দেখা গেছে। এ ছাড়া এপিসি বুলেট প্রুফ একটি সাদা রঙের সাঁজোয়া যান দাঁড়িয়ে রয়েছে।

কর্মসূচিকে ঘিরে যাত্রাবাড়ির দনিয়া কলেজের সামনে আইনশৃঙ্খলাবাহিনীর ব্যাপক উপস্থিতি দেখা যাচ্ছে। এ সময় তারা জলকামান, এপিসি, প্রিজনভ্যানসহ ব্যাপক সাজোয়া যান নিয়ে অবস্থান নিয়েছেন।

এর আগে গতকাল শুক্রবার বিকেলে নয়াপল্টনের মহাসমাবেশ থেকে ঢাকার প্রবেশমুখগুলোতে অবস্থান কর্মসূচি (শনিবার) পালনের ঘোষণা দেয় বিএনপি। মূলত এরপরই ক্ষমতাসীনদের পক্ষ থেকে শান্তি সমাবেশের ঘোষণা এসেছিল।

Comment here