নরসিংদীতে আন্তজার্তিক সাক্ষরতা দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ঢাকাসমগ্র বাংলা

নরসিংদীতে আন্তজার্তিক সাক্ষরতা দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

নরসিংদী প্রতিনিধি :-“বহু ভাষায় সাক্ষরতা,উন্নত জীবনের নিশ্চয়তা” এই প্রতিপাদ্য বিষয়কে কেন্দ্র করে ৮ সেপ্টেম্বর আন্তজার্তিক সাক্ষরতা দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। নরসিংদী জেলা প্রশাসন, উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো ও স্থানীয় এনজিওদের সহযোগীতায় নরসিংদীর সুযোগ্য জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন এর নেতৃত্বে র‌্যালিটি জেলা প্রশাসক কার্যালয় হতে শুরু হয়ে শহরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে জেলা শিল্পকলা একাডেমীতে এসে শেষ হয়।

জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তানবীর মোহাম্মদ আজীম,আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন জেলা উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো’র সহকারী পরিচালক আলী আকবর। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব সুষমা সুলতানা,বিশেষ অতিথি ছিলেন প্রফেসর গোলাম মোস্তাফা মিয়া,জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নাসরিন আক্তার।

স্থানীয় এনজিওদের পক্ষে উপস্থিত ছিলেন পাপড়ির নির্বাহী পরিচালক আবু বাছেদ,অন্তরঙ্গ সমাজ কল্যাণ সংস্থার নির্বাহী পরিচালক মতিউর রহমান ভূইয়া জাকির,ব্র্যাক এর জেলা কর্মকর্তা মিজানুর রহমান,বিডিএস এর নির্বাহী পরিচালক মোঃ শাহজাহান মিয়া,পপির এরিয়া ম্যানেজার রফিকুল ইসলাম ও লায়ন্সের প্রতিনিধি আব্দুর রহিম সহ শতাধিক এনজিও এর কর্মকর্তাগন উপস্থিত ছিলেন। এই সময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক /শিক্ষিকা, ছাত্র/ছাত্রী বৃন্দ উপস্থিত ছিলেন।

Comment here