নরসিংদীতে খালেদা জিয়ার রোগ মুক্তি ও নিঃশর্ত মুক্তির দাবিতে মিলাদ ও দোয়া মাহফিল - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ঢাকাসমগ্র বাংলা

নরসিংদীতে খালেদা জিয়ার রোগ মুক্তি ও নিঃশর্ত মুক্তির দাবিতে মিলাদ ও দোয়া মাহফিল

মোঃরহিম মাহমুদ(নরসিংদী প্রতিনিধি : ১৬ আগস্ট নরসিংদী জেলা বিএনপি কর্তৃক আয়োজিত চিনিশপুরস্থ জেলা বিএনপি কার্যালয় রসিংদীতে সাবেক প্রধান মন্ত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগ মুক্তি ও নিঃশর্ত মুক্তির দাবিতে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আমিনুল হক বাচ্চুর পরিচালনায় মিলাদ ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন বিএনপির যুগ্ম মহাসচিব ও জেলা বিএনপির সভাপতি এবং সাবেক এমপি খায়রুল কবির খোকন। সভাপতির বক্তবে খায়রুল কবির খোকন বলেন-দক্ষিণ এশিয়ায় সবচেয়ে বেশী কারা নির্যাতিত এবং গনতন্ত্রের জন্য ত্যাগ স্বীকার কারী নেত্রী হলেন বেগম খালেদা জিয়া, তিনি অনতিবিলম্বে তাকে মুক্তি দেয়া হউক, অার তানা হলে কঠোর আন্দোলনের মাধ্যমে বেগম খালেদা জিয়াকে মুক্তি করা হবে।

মিলাদ ও দোয়া মাহফিলে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি সুলতান উদ্দিন মোল্লা, নরসিংদী শহর বিএনপির সভাপতি একেএম গোলাম কবির কামাল, সাধারণ সম্পাদক ফারুক উদ্দিন ভূইয়া, এই সময় উপস্থিত ছিলেন এডভোকেট আব্দুল বাসেদ, মহসিন হোসেন বিচ্যুত, হাসানুজ্জামান হাসান, শাহান শাহ , ভিপি নাসির, রফিকুল ইসলাম, কাজী ওয়াশিম, অানোয়ার হোসেন আনু , মাসুম, কবির ও মাহাবুব সহ বিএনপির সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ আলোচন ও মিলাদ মাহফিল শেষে সাবেক প্রধান মন্ত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগ মুক্তি ও নিঃশর্ত মুক্তির জন্য এক বিশেষ মোনাজাত করা হয়।

Comment here