নাটোরে ভিজিএফের বিনামূল্যে চাউল বিতরণ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
রংপুরসমগ্র বাংলা

নাটোরে ভিজিএফের বিনামূল্যে চাউল বিতরণ

সজিবুল ইসলাম হৃদয়, নাটোর প্রতিনিধি: প্রবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে নাটোর পৌরসভার দুঃস্থ ও অস্বচ্ছলদের মাঝে বিনামূল্যে চাল বিতরণ উদ্বোধন করেছেন নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি। ৩০ মে (বৃহস্পতিবার) সকাল থেকেই এই কার্যক্রম শুরু হয়। প্রতি বছরের ন্যায় পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক প্রদত্ত ভিজিএফ কর্মসূচীর আওতায় নাটোর পৌরসভার হতে অস্বচ্ছল পরিবারের মাঝে চাউল বিতরন করা হবে।

উক্ত কার্যক্রম উদ্ভধোনের সময় মেয়র উমা চৌধুরী জলি জানান, সরকারের ভিজিএফ কর্মসুচির আওতায় প্রতিবছরের ন্যায় এবছরও নাটোর পৌরসভার ৪ হাজার ৬২১টি ভিজিএফ কার্ডধারীদের মধ্যে প্রত্যেককে ১৫ কেজি করে চাল বিনামুল্যে দেওয়া হবে। এবছর পৌর এলাকায় মোট ৬৯.৩১৫ মেট্রিকটন চাল বিতরণ করা হবে। তিনি বলেন, বৃহস্পতিবার সকালে এই চাল বিতরণ শুরু করা হয়েছে। বর্তমান সরকার দেশের কোন মানুষকেই ঈদের আনন্দ থেকে বঞ্চিত হতে দেবে না। প্রতিটি ঘরেই আনন্দ পৌছে দিতে সরকারের প্রতিনিধিরা কাজ করে চলেছে।

এ সময় উক্ত কার্যক্রমে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর এনামুর রহমান, সংরক্ষিত মহিলা কাউন্সিলর কোহিনুর বেগম পান্না সহ পৌরসভার কর্মকর্তা কর্মচারীরা।

Comment here