নারায়ণগঞ্জে কেন্দ্র দখলের চেষ্টায় ককটেল বিস্ফোরণ, আটক ২ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
নির্বাচন

নারায়ণগঞ্জে কেন্দ্র দখলের চেষ্টায় ককটেল বিস্ফোরণ, আটক ২

চতুর্থ ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের একটি কেন্দ্র দখল চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ সময় ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

গতকাল শনিবার দিবাগত রাত দেড়টার দিকে সাদিপুর ইউনিয়নের বরাব সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রটি দখলের চেষ্টা হয়। এ ঘটনায় জড়িত অভিযোগে দুই যুবককে আটক করেছে পুলিশ।

আটক দুই যুবক হলো—কাঁচপুর ইউনিয়নের আমির হোসেনের ছেলে সুমন (২১) ও জামানের ছেলে খোকন (২০)। তাদের সঙ্গে থাকা মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক সাজ্জাদ রোমান জানান, নির্বাচনী কেন্দ্র দখলের চেষ্টার সময় মোটরসাইকেলসহ দুজনকে আটক করা হয়েছে। তারা ককটেল বিস্ফোরণ ঘটিয়ে এক প্রার্থীর পক্ষে কেন্দ্র দখলের চেষ্টা করছিল। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

চতুর্থ ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে নারায়ণগঞ্জে তিনটি উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। মোট ৩৫৮টি কেন্দ্রে ভোটগ্রহণ চলছে। এর মধ্যে রুপগঞ্জে ১২৭টি (সাধারণ কেন্দ্র হিসেবে ৬৭টি ও গুরুত্বপূর্ণ কেন্দ্র হিসেবে ৬০টি চিহ্নিত), আড়াইহাজারে ১১৩টি (সাধারণ কেন্দ্র হিসেবে ৭৩টি ও গুরুত্বপূর্ণ কেন্দ্র হিসেবে ৪০টি চিহ্নিত) এবং সোনারগাঁয়ে ১১৮টি (সাধারণ কেন্দ্র হিসেবে ৬৬টি ও গুরুত্বপূর্ণ কেন্দ্র হিসেবে ৫২টি চিহ্নিত) কেন্দ্র রয়েছে।

তিন উপজেলায় মোট ভোটার সংখ্যা ৯ লাখ ৩৭ হাজার ৬২৭ জন। এর মধ্যে রুপগঞ্জে তিন লাখ ৪৯ হাজার ৮৮৮ জন, আড়াইহাজারে এক লাখ ৩৯ হাজার ৭৪৫ জন ও সোনারগাঁয়ে এক লাখ ৪৭ হাজার ১৭০ জন ভোটার রয়েছেন।

Comment here