নারায়ণগঞ্জে স্কুল শিক্ষক আটক ছাত্রীর ‘স্পর্শকাতর স্থানে’ হাত - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ক্রাইম

নারায়ণগঞ্জে স্কুল শিক্ষক আটক ছাত্রীর ‘স্পর্শকাতর স্থানে’ হাত

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে (১১) শ্লীলতাহানির অভিযোগে শাহাবুদ্দিন আহমেদ টিটু নামের এক স্কুলশিক্ষককে আটক করেছে পুলিশ। আজ বুধবার দুপুরে সিদ্ধিরগঞ্জের আটি ওয়াপদা কলোনী এলাকার পানি উন্নয়ন বোর্ড প্রাথমিক বিদ্যালয় থেকে তাকে আটক করা হয়।

গ্রেপ্তার শিক্ষক শাহাবুদ্দিন আহমেদ টিটু কিশোরগঞ্জের করিমগঞ্জ থানার ভাঙ্গাখালী গ্রামের বাসিন্দা। তিনি সিদ্ধিরগঞ্জের পানি উন্নয়ন বোর্ড প্রাথমিক বিদ্যালয়ের ইংরেজি বিষয়ক শিক্ষক।

পুলিশ জানিয়েছে, আজ সকালে স্কুলে কোচিং করতে গেলে শিক্ষক শাহাবুদ্দিন ওই ছাত্রীকে তার কক্ষে ডেকে নিয়ে যান। এরপর ছাত্রীর স্পর্শকাতর স্থানে হাত দেয় এবং ধর্ষণের চেষ্টা করে অভিযুক্ত শিক্ষক শাহাবুদ্দিন। এ সময় শিক্ষককে বাধা দেয় ওই ছাত্রী এবং কান্না শুরু করে।

পরে ওই ছাত্রী বাড়ি গিয়ে এ ঘটনা তার মাকে জানায়। এরপরে তার মা থানায় এসে একটি লিখিত অভিযোগ দেয়। এদিকে বিষয়টি কাউকে জানালে শিক্ষক ওই ছাত্রীকে মেরে ফেলার হুমকি দেন বলে পুলিশকে জানিয়েছেন ছাত্রীর মা।

বিষয়টি নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শাহীন শাহ পারভেজ জানান, ঘটনাটি জানার পর উপপরিদর্শক (এসআই) সাইদুজ্জামান স্কুলে গিয়ে অভিযুক্ত ওই শিক্ষককে আটক করেছে।

Comment here