নেত্রকোনার পূর্বধলায় মার্কেটগুলোতে করোনা ঠেকাতে পুলিশি অভিযান - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

নেত্রকোনার পূর্বধলায় মার্কেটগুলোতে করোনা ঠেকাতে পুলিশি অভিযান

মোঃ আল মুনসুর: ১৯মে, মঙ্গলবার দুপুরে পূর্বধলা বাজারে বিভিন্ন দোকানে পুলিশি অভিযান চালানো হয়। এ সময় দেখা গেছে আইন ভঙ্গ করে বাজারের সবকয়টি দোকান খুলে রাখা হয়েছে। অন্যান্য দোকানিরা পালিয়ে গেলেও দোকান খোলা রাখা অবস্থায় হাবিব মার্কেটের মামুন গার্মেন্টেস এর মালিক মো: মামুনকে আটক করা হয়।পূর্বধলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: তাওহীদুর রহমান জানান, করোনা পরিস্থিতি মোকাবেলায় লকডাউন বাস্তবায়নে নিয়মিত পুলিশি টহল অব্যাহত থাকবে।

 

এর আগে উপজেলা নির্বাহী অফিসার উম্মে কুলসুম এর অফিস কক্ষে রবিবার (১৭ মে) এক জরুরি সভায় পূর্বধলা উপজেলায় ২য় বারের মত লকডাউন জারি করা হয়। এ সময় জানানো হয় গত কয়েদিন ধরে উপজেলা সদরসহ বিভিন্ন হাট-বাজারে মানুষের উপচেপড়া ভিড় লক্ষ করা গেছে যা করোনা সংক্রমনের জন্য হুমকি। তাই ১৭ মে রবিবার থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত পুনরায় লকডাউন বিধি-নিষেধ কার্যকর থাকবে।

 

তিনি জেলা প্রশাসনের গণবিজ্ঞপ্তি মেনে এই কার্যক্রম বাস্তবায়নে সর্বমহলের সহযোগিতা কামনা করেন। লকডাউন বাস্তবায়নে উপজেলার প্রতিটি ইউনিয়নে ব্যাপকভাবে মাইকিং, বাজার মনিটরিং ও মোবাইল কোর্ট, প্রশাসনিক তৎপরতা অব্যাহত থাকবে।

Comment here