নোয়াখালীতে আম কুড়ানোর সময় স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ক্রাইম

নোয়াখালীতে আম কুড়ানোর সময় স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চতুর্থ শ্রেণীর এক স্কুলছাত্রীকে (১১) ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছে তার পরিবার।  আজ শনিবার বেলা ১১টার দিকে উপজেলার চরকাঁকড়ায় এ ঘটনা ঘটে।

ওই স্কুলছাত্রীর লাশ উদ্ধার করে ময়দাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।  সে স্থানীয় সমরত বানু সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী ছিল।

স্থানীয় সূত্রে জানা গেছে, ঘূর্ণিঝড় ‘ফণী’র আঘাতে প্রচণ্ড বেগে বাতাস শুরু হলে সকাল ৮টার দিকে মামাতো ভাই রাফি ও মামাতো বোন প্রমির সঙ্গে বাড়ির পাশ্ববর্তী বাগানে আম কুড়াতে যায় ঝুমুর। আম কুড়ানো শেষে অপর দুই জন বাড়িতে ফিরলেও ঝুমুর আর ফিরে আসেনি।

পরে সোনিয়া আক্তার নামে এক প্রতিবেশি বাগানের পাশের খালে ঝুমুরকে পড়ে থাকতে দেখে তার বাড়িতে খবর দিলে পরিবারের লোকজন এসে তার লাশ উদ্ধার করে। নিহতের পরিবারের অভিযোগ ঝুমুরকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে।

নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মো. ইলিয়াছ শরীফ জানান, প্রাথমিকভাবে শিশুটিকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। নিহতের শরীরের বিভিন্ন অংশে নির্যাতনের চিহ্ন রয়েছে। ময়নাতদন্ত শেষে বিস্তারিত জানা যাবে। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Comment here