নড়াইলে জুয়ারী ও জুয়া খেলার সরঞ্জানসহ ৫ জন জুয়ারী কে আটক করেছে গোয়েন্দ পুলিশ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

নড়াইলে জুয়ারী ও জুয়া খেলার সরঞ্জানসহ ৫ জন জুয়ারী কে আটক করেছে গোয়েন্দ পুলিশ

মোঃবিশ্বাস, নড়াইল জেলা প্রতিনিধি : নড়াইল পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে নড়াইল সদর থানাধীন রত ডাঙ্গা গ্রামে ২০/৯/২০১৯ শুক্রবার গভীর রাতে অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় ৫ জুয়ারী কে আটক করেছে নড়াইল গোয়েন্দা পুলিশ ডিবি।

নড়াইলের রত ডাঙ্গা গ্রামে গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার গভির রাতে নড়াইল ডিবি পুলিশের এসআই জামারতের নেত্রীত্বে গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীও ফোর্সসহ জুয়া খেলে অবস্থায় ৫ জুয়ারী কে জুয়া খেলা সরঞ্জানসহ,১/মোহাম্মদ ফজর আলী (৫৫),পিতা-মৃত,বিশারদ সেখ,২/মোঃশরিফুল পিতা-মৃত সামসু,জমাদ্দার,৩/মুরাদ মোল্লা (৩৫)পিতা,খবির মোল্লা সর্ব সাং -রত ডাঙ্গা,৪/মোঃসুমন মোল্লা (২৮)পিতা,ইদ্রিস মোল্লা সাং -সিমাখালি,৫/মোহাম্মদ আশরাফুল আলম(২৮)পিতা,আব্দুল হান্নান মোল্লা,সাং চিলগাছা রঘুনাথপুর,থানা-জেলা নড়াইল, কে জুয়া খেলার সরঞ্জামাদি,তাস,তাস খেলার মাদুর ,নগদ টাকা ও বৈদ্যুতিক তার এবং বালবসহ গ্রেফতার করা হয়।

তাদের বিরুদ্ধে নড়াইল সদর থানায় জুয়া খেলা আইনে মামলা রুজু করা হয়েছে। এসআই জামারত এ প্রতিবেদক কে জানান,পুলিশ সুপার মোহাম্মাদ জসিম উদ্দিন পিপিএম(বার)মহাদয়ের নির্দেশে এ অভিযান পরিচালনা করি। নড়াইলে কোন প্রকার অসামাজিক কার্যক্রম করা যাবে না,নড়াইল পুলিশ সুপার আমাদের এ কঠর নির্দেশ দিয়েছেন,সে যেই হোক না কেন,কোন ছাড় দেয়া হবে না বলেও তিনি জানান।

Comment here