পদ্মা সেতুতে বুবলী, চলছে আলোচনা-সমালোচনা - দৈনিক মুক্ত আওয়াজ
My title
বিনোদন

পদ্মা সেতুতে বুবলী, চলছে আলোচনা-সমালোচনা

ঈদে মুক্তি পেয়েছে শাকিব খান ও বুবলী অভিনীত সিনেমা ‘লিডার আমি বাংলাদেশ’। তপু খানের পরিচালনায় সিনেমাটি প্রযোজনা করেছে বেঙ্গল মাল্টিমিডিয়া। মুক্তির আগ থেকেই এর প্রচারণায় ব্যস্ত নায়িকা ও নির্মাতাসহ সিনেমার অন্যান্য কলাকুশলীরা।

তারই অংশ হিসেবে গতকাল শুক্রবার তারা গেলেন কুষ্টিয়ায়। যাওয়ার পথে পদ্মা সেতুতে গাড়ি থামিয়ে কিছু ছবি তোলেন নায়িকা বুবলী, নির্মাতা তপু খান। সঙ্গে ছিলেন আরটিভি’র প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান। সেই ছবিগুলো ফেসবুকে প্রকাশ করেন তারা।

বুবলী ছবির ক্যাপশন হিসেবে ভালোবাসার ইমোজি ব্যবহার করেছেন। ছবিগুলো প্রকাশের সঙ্গে বুবলীর ভক্ত-অনুরাগীরা লুফে নিয়েছেন। আবার কেউ করছেন সমালোচনাও। ছবি দেখে মো. মুন্না নামের একজন লিখেছেন, ‘চমৎকার’। অন্যদিকে এম মার্শাল নামের একজন লিখেছেন, ‘জরিমানাটা দিয়ে যান।’ নাজমুল হক অপু নামে আরও একজন লিখেছেন, ‘জরিমানা করা হোক।’ মন্তব্যের ঘরে প্রশংসার পাশাপাশি জরিমানার কথাটিও উঠে আসছে বারবার।

শাকিব-বুবলী অভিনীত ‘লিডার আমিই বাংলাদেশ’ সিনেমাতে আরও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, সুব্রত, মিশা সওদাগর প্রমুখ। এটি এরই মধ্যে দর্শকের কাছে দারুণ পাচ্ছে বলে জানা গেছে।

Comment here