পরীমনির জামিন বহাল - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

পরীমনির জামিন বহাল

নিজস্ব প্রতিবেদক : বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় আবারও জামিন পেয়েছেন চিত্রনায়িকা পরীমনি। আজ রোববার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদারের আদালত তার জামিনের আদেশ দেন।

এদিন জামিনের মেয়াদ শেষ হওয়ায় এবং মামলাটির ধার্য তারিখ থাকায় পরীমনি আদালতে হাজির হন। এরপর আইনজীবীর মাধ্যমে আত্মসমর্থন করে আবারও জামিনের আবেদন করেন। অন্যদিকে রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধিতা করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে আদালত পরীমনির জামিন মঞ্জুর করেন।

এর আগে গত ৪ অক্টোবর মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন। অভিযুক্ত অপর দুই আসামি হলেন-আশরাফুল ইসলাম দিপু ও কবির হোসেন।

চলতি বছরের ৪ আগস্ট রাতে বনানীর বাসায় অভিযান চালিয়ে সহযোগীসহ পরীমনিকে আটক করে র‍্যাব। এ সময় তার বাসা থেকে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য জব্দ করা হয় বলে জানানো হয়। আটকের পর তাদের নেওয়া হয় র‍্যাব সদর দপ্তরে।

পরে র‍্যাব -১ বাদী হয়ে মাদক আইনে পরীমনির বিরুদ্ধে মামলা করে।  তিন দফায় মোট সাত দিনের রিমান্ডে নেওয়া হয় ঢাকাই চলচ্চিত্রের অন্যতম শীর্ষ এই নায়িকাকে। বারবার তাকে রিমান্ডে নেওয়া নিয়ে ব্যাপক আলোচনার মধ্যে গত ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশের আদালত ৫০ হাজার টাকার মুচলেকায় পরীমনির জামিন মঞ্জুর করেন।

একই দিনে আদালত চার্জশিট গ্রহণের পরবর্তী তারিখ নির্ধারণ ও সেইদিন পর্যন্ত পরীমনিকে জামিন দেন। সে অনুযায়ী, আজ সেই তারিখ ধার্য থাকায় পরীমনি আদালতে হাজির হয়েছেন।

 

Comment here