পরীর নতুন পথচলা শুরু - দৈনিক মুক্ত আওয়াজ
My title
বিনোদন

পরীর নতুন পথচলা শুরু

বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনার সিনেমায় অভিনয় করেছেন পরীমণি। তবে বেশ ক’দিন ধরেই গুঞ্জন চলছিল, এবার কলকাতার সিনেমায় অভিনয় করবেন এই চিত্রনায়িকা। আর সম্প্রতি পরীও জানান, তিনি কলকাতার সিনেমায় কাজ করবেন। এর বেশি আর কোনো তথ্যই জানাননি এই অভিনেত্রী।

এবার জানা গেল, কলকাতার ‘ফেলুবকশি’ সিনেমায় অভিনয় করবেন পরীমণি। সিনেমাটি নির্মাণ করবেন দেবরাজ সিনহা। আর এতে পরীর নায়ক সোহম চক্রবর্তী। আগামী ২৬ মার্চ থেকেই কলকাতায় শুরু হচ্ছে সিনেমার শুটিং। এর মধ্যদিয়ে কলকাতায় সিনেমায় পথচলা শুরু করতে যাচ্ছেন বাংলাদেশের এই অভিনেত্রী।

পরীর কথায়, ‘প্রথমবারের মতো কলকাতার সিনেমায় অভিনয় করতে যাচ্ছি। ছবির নাম “ফেলুবকশি”। এটি থ্রিলার গল্পের ছবি। আর আমার চরিত্রের নাম লাবণ্য। চলতি মাসেই শুটিং শুরু হচ্ছে।’

কলকাতার সিনেমায় যুক্ত হওয়ার প্রসঙ্গে বিশ্বসুন্দরী’খ্যাত এই অভিনেত্রী জানান, গত বছর কলকাতার আনন্দবাজার পত্রিকা তাকে বাংলাদেশের সেরা অভিনেত্রীর পুরস্কার দেয়। সেই পুরস্কার সশরীর গ্রহণ করতে সেখানে গিয়েছিলেন তিনি। তখনই সিনেমায় কাজের ব্যাপারে আলোচনা হয়।

পরীমনি জানান, সিনেমার কাজে আগামী সপ্তাহে কলকাতায় যাচ্ছেন তিনি। শুটিংয়ের আগে পাঁচ দিনের গ্রুমিং ক্লাসে অংশ নেবেন। এর ফাঁকে কলকাতায় একটি বিজ্ঞাপনচিত্রের শুটিংও করবেন তিনি।

Comment here