পল্লবীতে বিপুল পরিমাণ চোরাই মোবাইল উদ্ধার, আটক ৬ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ঢাকাসমগ্র বাংলা

পল্লবীতে বিপুল পরিমাণ চোরাই মোবাইল উদ্ধার, আটক ৬

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর পল্লবীতে বিশেষ অভিযান চালিয়ে ৫০৪ পিস চোরাই মোবাইল উদ্ধার করেছে পুলিশ। এ সময় চোরাই মোবাইল বিক্রির অপরাধে ছয়জনকে আটক করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার রাতে চোরাই মোবাইল বাজারে এ অভিযান চালানো হয়। দীর্ঘদিন থেকেই পল্লবী থানাধীন লাল মাটিয়া টেম্পু স্ট্যান্ডে বাজার বসিয়ে পুরোনো মোবাইল কেনা-বেচার নামে চোরাই মোবাইলের মার্কেট বসেছিল।

আটক ব্যক্তিরা হলেন-বিল্লাল, মো. স্বপন ফকির, হৃদয়, মো. কালিম উল্লাহ, রাকিব ও মুকবুল খান। তারা সবাই চোরাই মোবাইল বিক্রির বিষয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার রাতে পল্লবী জোনের সিনিয়র সহকারী কমিশনার এস এম শামিমের নেতৃত্বে চোরাই মোবাইল বাজারে এক বিশেষ অভিযান চালায় পুলিশ। এ সময় বিপুল পরিমাণ মোবাইল জব্দ করা হয়। এ ছড়া চোরাই মোবাইল বিক্রির অপরাধে ৯ জনকে আটক করা হয়। কিন্তু পরে তিনজনকে ক্রেতা হিসেবে জানতে পেরে ছেড়ে দেওয়া হয়। উদ্ধার হওয়া মোবাইলের মধ্যে টাচ মোবাইল রয়েছে ১৮৭টি, বাটন সেট রয়েছে ৩১২টি ও ট্যাব রয়েছে পাঁচটি।

বিষয়টি নিশ্চিত করে এস এম শামিম বলেন, ‘আমার জোনকে ছিনতাই মুক্তসহ সকল অপরাধ দমনে সব সময়ই তৎপর রয়েছি। এই বিষয়ে সাধারণ মানুষ আমাদের তথ্য দিয়ে সাহায্য করতে পারে। যা আমাদের অপরাধ দমনের প্রচেষ্টাকে সুসংহত করবে।’

তবে আটক ছয়জনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

Comment here