পশ্চিম মির্জাপুর নোয়াপাড়ায় ৫০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
চট্টগ্রামসমগ্র বাংলা

পশ্চিম মির্জাপুর নোয়াপাড়ায় ৫০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

এম ওসমান গনি, হাটহাজারী প্রতিনিধিঃ চট্টগ্রাম হাটহাজারী উপজেলার মির্জাপুর ইউনিয়নেে পশ্চিম মির্জাপুর নোয়াপাড়ায় হত-দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে এলাকার বড় ভাইয়েরা।
আজ ০৮ এপ্রিল(বুধবার) এলাকার ৫০টি দরিদ্র পরিবারের মাঝে চাল,ডাল,তেল ও আলু বিতরণ করেন তারা। করোনা ভাইরাস মহামারী আকার ধারণ করায় দেশ লকডাউন হওয়াতে মানুষের উপার্জন বন্ধ হয়ে যায়। ফলে দিন মজুর,নিম্নবিত্ত-মধ্যবিত্ত পরিবারগুলো অনাহারে দিনাতিপাত করছে। দেশের সকল কর্মসংস্থান বন্ধ হওয়াতে তাদের এই দুর্ভোগ বলে জানান তারা।
নাম প্রকাশে অনিচ্ছুক একজন দৈনিক মুক্ত আওয়াজকে জানান, বিশ্ব ব্যাপি করোনা ভাইরাস ছড়িয়ে পড়াই এর প্রভাব পড়েছে বাংলাদেশও। প্রতিনিয়তই বেড়ে চলেছে করোনাই আক্রান্ত রোগীর সংখ্যা। আজও বাংলাদেশে নতুন ৫৪ জন রোগী সনাক্ত হয়েছে এবং ৩ জন মারা গেছে। সুতারাং আশংঙ্কা দিন দিন ভয়াবহ হচ্ছে।
ত্রাণ বিতরণ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমরা আমাদের সাধ্য মতে চেষ্টা করেছি এলাকার দরিদ্র মানুষগুলোর পাশে থাকতে।কারণ দেশ লকডাউন হওয়ায় তারা আয় উপার্জন করতে পারছে না। ফলে না খেয়ে দিন যাপন করতে হচ্ছে যা আমাদের জন্যও দুঃসংবাদ। তারা আমাদের প্রতিবেশী, আমাদের ভাই তাই আমাদের দায়িত্ব তাদের পাশে দাঁড়ানো। দায়িত্ববোধ থেকে আমরা তাদের দাঁড়িয়েছি।
তিনি আরো বলেন, দেশ-বিদেশ হতে যারা এই মহৎ কাজে আমাদেরকে আর্থিক সহায়তা দিয়েছেন, সময় দিয়েছেন সর্বোপরি সহযোগিতা করেছেন তাদের প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি।
এই সময় উপস্থিত ছিলেন, উক্ত এলাকার বড় ভাই বাবুল, আলমগীর,শাহাদাত, কবির, রুবেল, রমজান, মামুন, শওকত, প্রমূখ।

Comment here