পাঁচজনের পরকীয়া, খুন হলেন একজন! - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

পাঁচজনের পরকীয়া, খুন হলেন একজন!

নাটোর প্রতিনিধি : দুটি পরকীয়া প্রেমে জড়িয়েছেন পাঁচজন। এ পরকীয়া প্রেমের জেরে শত্রুতার সৃষ্টি। অতঃপর পরকীয়া জড়ানো এ পাঁচজনের একজনকে হারাতে হলো জীবন, খুন হলেন তিনি। এ ঘটনা ঘটেছে নাটোরের বড়াইগ্রাম উপজেলার ইকোরী গ্রামে।

আজ শুক্রবার দুপুরে নিজ কার্যালয়ের সামনে এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন নাটোরের পুলিশ সুপার (এসপি) লিটন কুমার সাহা।

পুলিশ সুপার জানান, গুরুদাসপুর উপজেলার সোনাবাজু  গ্রামের প্রতিবন্ধী কাচু খাঁর স্ত্রী আরিফা খাতুনের সঙ্গে একই এলাকার জিহাদ আলী ও রশিদের পরকীয়া চলছিল। সম্প্রতি বিষয়টি কাচু খাঁকে জানান পাশের মহল্লার বড়াইগ্রাম উপজেলার ইকোরী এলাকার মোবারক। এরপর কাচু খাঁ তার বাড়িতে জিহাদ ও আরিফাকে আপত্তিকর অবস্থায় আটক করেন। এ ঘটনার পর আরিফা মোবারকের ওপর ক্ষিপ্ত হয়ে ওঠেন।

এসপি জানান, অপরদিকে মোবারকের সঙ্গে ইকোরী গ্রামের আসাদুলের স্ত্রীর পরকীয়া প্রেম চলছিল। এর জন্য মোবারকের ওপর রাগ ছিল আসাদুলের। মোবারককে হত্যার জন্য আরিফা, রশিদ, জিহাদ ও আসাদুল পরিকল্পনা করেন। এই চারজন মিলে গত সোমবার সন্ধ্যায় ইকোরী গ্রামের একটি পাট ক্ষেতে শ্বাসরোধ করে মোবারককে হত্যা করেন। হত্যার পরদিন মঙ্গলবার মোবারকের স্ত্রী রীনা বেগম অজ্ঞাত ব্যক্তিদের বিরুদ্ধে বড়াইগ্রাম থানায় মামলা করেন।

লিটন কুমার সাহা জানান, অভিযুক্তদের মধ্যে আরিফা, রশিদ, ও আসাদুলকে গত বুধবার রাতে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার তাদের আদালতে পাঠানো হলে আদালত তাদের জেল হাজতে পাঠানোর নির্দশ দেন। অপর অভিযুক্ত জিহাদকে গতকাল বৃহস্পতিবার রাতে গ্রেপ্তার করেছে পুলিশ। জিহাদকে আজ শুক্রবার আদালতে পাঠানো হবে জানান পুলিশ সুপার।

Comment here