‘প্রকল্পে দুর্নীতি হচ্ছে না’, পত্রিকায় বিজ্ঞপ্তি দিয়ে দাবি করল ওয়াসা - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

‘প্রকল্পে দুর্নীতি হচ্ছে না’, পত্রিকায় বিজ্ঞপ্তি দিয়ে দাবি করল ওয়াসা

নিজস্ব প্রতিবেদক : নিজেদের উন্নয়ন প্রকল্পে কোনো দুর্নীতি হচ্ছে না জানিয়ে পত্রিকায় বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ঢাকা ওয়াসা। আজ শুক্রবার দেশের শীর্ষ একটি ইংরেজি পত্রিকায় এক বিজ্ঞপ্তি প্রকাশ করে এ দাবি করেছে তারা।

ওয়াসার বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ইদানীং লক্ষ্য করা যাচ্ছে যে- কয়েকটি জাতীয় দৈনিক পত্রিকায় ঢাকা ওয়াসা সম্পর্কে বিশেষ করে  প্রকল্পসমূহের ওপর মিথ্যা ও তথাকথিত দুর্নীতির তথ্য ধারাবাহিকভাবে তুলে ধরা হচ্ছে। এরূপ বিভ্রান্তিকর তথ্য জনমনে ও গ্রাহকদের মধ্যে ঢাকা ওয়াসার কার্যক্রম সম্পর্কে বিরূপ ধারণার সৃষ্টি করছে।

এতে আরও বলা হয়, উন্নয়ন সহযোগীদের গাইডলাইন ও ক্রয়-নীতি অনুসরণ করে আন্তর্জাতিক মানের কনসালটেন্টস নিবিড়ভাবে প্রতিটি প্রকল্পের যাবতীয় কার্যক্রম মনিটরিং করে থাকে। এখানে দুর্নীতির কোনোই সুযোগ নেই। যে কোনো দুর্নীতির বিরুদ্ধে ঢাকা ওয়াসার অবস্থান ‘জিরো টলারেন্স’। ঢাকা ওয়াসা সর্বোচ্চ আন্তরিকতার সঙ্গে নগরবাসীকে সেবা দিয়ে আসছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ঢাকা ওয়াসার যে কোনো প্রকল্পের ওপর সুনির্দিষ্ট অভিযোগ থাকলে তা প্রমাণাদিসহ সরাসরি ব্যবস্থাপনা কর্তৃপক্ষ বরাবর লিখিতভাবে দাখিল করার জন্য বিনীত অনুরোধ করা হলো। তথ্য প্রদানকারীর সব গোপনীয়তা রক্ষা করা হবে।

 

Comment here