প্রতারণা করতে গিয়ে গ্রেপ্তার মন্ত্রীর ভাগ্নে পরিচয়ে - দৈনিক মুক্ত আওয়াজ
My title
বরিশালসমগ্র বাংলা

প্রতারণা করতে গিয়ে গ্রেপ্তার মন্ত্রীর ভাগ্নে পরিচয়ে

পিরোজপুরে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর ভাগ্নে পরিচয়ে প্রতারণার অভিযোগে মো. নজরুল ইসলাম (৪৫) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল রোববার রাতে পিরোজপুর শহরের একটি হোটেল থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত নজরুল খুলনা জেলার লবনচোরা থানার উত্তর হরিনটানা গ্রামের বাসিন্দা।

বিষয়টি নিশ্চিত করে নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকারিয়া হোসেন জানান, নজরুল ইসলাম উপজেলার শ্রীরামকাঠী বন্দরের মাদ্রাসা শিক্ষক মাওলানা মশিউর রহমান ও তার স্ত্রীকে সরকারিভাবে হজ করিয়ে দেওয়ার কথা বলে পাসপোর্ট খরচ বাবদ ১৪ হাজার টাকা নেয়। তিনি একই কায়দায় জেলার বিভিন্ন মাদ্রাসার শিক্ষকদের কাছ থেকে প্রায় আট থেকে ১০ লাখ টাকা হাতিয়ে নেন।

পুলিশের এ কর্মকর্তা আরও জানান, রোববার রাতে পিরোজপুর শহরের রিলাক্স হোটেলে বসে নজরুল সদর উপজেলার খলিসাখালী মাদ্রাসার শিক্ষক মাওলানা আ. রব খানের কাছ থেকে টাকা নেন। বিষয়টি স্থানীয়দের সন্দেহ হলে তারা নজরুলকে আটক করে মারধর করে সদর থানা পুলিশের হাতে তুলে দেন। এরপর তাকে নাজিরপুর থানায় পাঠানো হয়। পরে শ্রীরামকাঠী বন্দরের মাদ্রাসা শিক্ষক মাওলানা মশিউর রহমান বাদী হয়ে প্রতারণার অভিযোগে তার নামে নাজিরপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।

এ বিষয়ে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর মেজো ভাই শেখ মো. নজরুল ইসলাম জানান, গ্রেপ্তার হওয়া ওই ব্যক্তি তাদের কোনো আত্মীয় নন, এমনকি  তারা তাকে চেনেনও না।

Comment here