ফুলবাড়ীতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ পালিত - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

ফুলবাড়ীতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ পালিত

বাদশা আলী, দিনাজপুর প্রতিনিধি :দিনাজপুরের ফুলবাড়ীতে গত ৬ নভেম্বর (বুধবার) সকাল সাড়ে ১০টায় “সচেতনতা, প্রশিক্ষণ ও প্রস্তুতি দুর্যোগ মোকাবেলার সর্বোত্তম উপায়” এবারের এই প্রতিপাদ্যকে সামনে রেখে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন ফুলবাড়ী’র আয়োজনে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ পালনের শুভ উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
ফুলবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন অফিসার মোঃ সোহেল রানার সভাপতিত্বে আলোচনা সভার শুরুতেই পবিত্র কোরআন তেলোয়াত করেন মোঃ রেজাউল ইসলাম চৌধুরী। আলোচনা সভার শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন, দিনাজপুর ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স এর ওয়ারহাউজ ইন্সপেক্টর মোকারাম হোসেন।ads
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ফুলবাড়ী উপজেলা চেয়ারম্যান মোঃ আতাউর রহমান মিল্টন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান নীরু সামসুন্নাহার, ফুলবাড়ী গুপ্তা প্লাইউড কোম্পানির ¯^ত্তাধিকারি ও দৈনিক দেশ মা’র প্রকাশক রাজু কুমার গুপ্ত, ফুলবাড়ী থানার ওসি তদন্ত মোঃ হাসান, শিবনগর ইউপির চেয়ারম্যান মোঃ মামুনুর রহমান চৌধুরী বিপ্লব। উপস্থাপনায় ছিলেন শরীফা আক্তার লাকী ।
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০১৯ অনুষ্ঠানে বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসার শি¶ক-শিক্ষার্থী, স্থানীয় সুধিজন , ব্যবসায়ী মহল ও বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন গণমাধ্যমের কর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে ফায়ার স্টেশনের সদস্যরা অগ্নি নির্বাপন ও উদ্ধার বিষয়ে এক মহোড়ার আয়োজন করে।

Comment here