ফুলবাড়ী থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে আটক -২ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

ফুলবাড়ী থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে আটক -২

বাদশা আলী, দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুর ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মো. ফখরুল ইসলামের নেতৃত্বে চলমান মাদক বিরোধী অভিযানে ২ জনকে আটক করেছে ফুলবাড়ী থানা পুলিশ। আটককৃতরা হলেন- ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউনিয়নের বাসুদেবপুর গ্রামের জাইবর আলীর পুত্র শাহাজান ওরফে (টাইগার), একই এলাকার শ্রী গৌতম মহন্তের পুত্র সোহাগ মহন্ত ওরফে নন্দঘোষ।
ফুলবাড়ী থানার ওসি মোঃ ফখরুল ইসলাম জানান, গত ৯ ডিসেম্বর দিবাগত রাতে গোপন সুত্রের ভিত্তিতে অভিযান চালালে তাদের একশত পঞ্চাশ গ্রাম (মোট ৩১ পুরিয়া) গাঁজাসহ তাদেরকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ওসি ফখরুল ইসলাম আরও জানান, দিনাজপুর জেলার নবাগত সম্মানিত পুলিশ সুপার জনাব মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম (বার) মহোদয় এর নির্দেশনায় মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে। মাদক নির্মূল না হওয়া পর্যন্ত আমরা এ অভিযান চালিয়ে যাবো। ফুলবাড়ী থানাকে মাদক মুক্ত করা আমার মুল লক্ষ্য ও উদ্দেশ্য। সমাজ থেকে মাদক, জঙ্গি ও সন্ত্রাস নির্মূলে সরকার যেভাবে কাজ করে যাচ্ছে তারই ধারাবাহিকতায় আমরা সর্বস্তরে কাজ করে যাচ্ছি।
মাদক নির্মূলে অবিভাবক সমাজের সুধীজন যুব সমাজ সহ সকলকে এগিয়ে আসতে হবে । তাহলেই মাদকের বিরুদ্ধে লড়াই করা আমাদের জন্য সহজ হবে। আমি আশা করি ফুলবাড়ী বাসি এই মাদ বিরোধী অভিযানে ফুলবাড়ী থানাকে সহায়তা করবে। এই দিকে মাদক বিরোধী অভিযান অব্যাহত রাখায় অবিভাবক সুধীজনসহ সকলেই ওসি ফখরুল ইসলামের প্রশংসা করেছে।

Comment here