ফেনীর স্কুল ছাত্রী অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানাজানি, এরপর... - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

ফেনীর স্কুল ছাত্রী অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানাজানি, এরপর…

ফেনীর দাগনভূঞা উপজেলায় পঞ্চম শ্রেণির এক স্কুলছাত্রী অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনায় আবদুল করিম (৫৫) নামের এক প্রধান শিক্ষককে আটক করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাতে নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়।

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, দাগনভূঞার জায়লস্কর ইউনিয়নের নেয়াজপুর গ্রামের ওই ছাত্রী গত কয়েকদিন ধরে শারীরিক অসুস্থতা অনুভব করছিল। স্থানীয় চিকিৎসকদের কাছে নিয়ে গেলেও কোনো রোগ ধরা পড়েনি। পরে পরিবারের লোকজন তাকে ফেনী জেলা সদর হাসপাতালে ভর্তি করায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক স্বাস্থ্য পরীক্ষা করে দেখেন, ওই ছাত্রী অন্তঃসত্ত্বা।

পরিবারের লোকজনদেরকে ওই ছাত্রী জানায়, অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনায় তার স্কুলের প্রধান শিক্ষক আবদুল করিম জড়িত। পরে বিষয়টি নিয়ে এলাকার লোকজন করিমের সঙ্গে আলোচনা করতে চাইলে তিনি আপোষ করতে চান। কিন্তু বিষয়টি জানাজানি হয়ে গেলে পুলিশের কাছে খবরটি পৌঁছায়। পরে গতকাল রাত সাড়ে ১০টার দিকে ওই ছাত্রীকে জিজ্ঞাসাবাদ শেষে প্রধান শিক্ষক আবদুল করিমকে আটক করে পুলিশ।

দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সালেহ আহাম্মদ পাঠান বলেন, ওই শিক্ষকে আটক করা হয়েছে। এখনও কোনো মামলা হয়নি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Comment here