ফোনে ডেকে নিয়ে স্কুলছাত্রীকে গণধর্ষণ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

ফোনে ডেকে নিয়ে স্কুলছাত্রীকে গণধর্ষণ

গোদাগাড়ী প্রতিনিধি : নবম শ্রেণি পড়–য়া একটি মেয়ের প্রেম ছিল একই শ্রেণির এক ছাত্রের সঙ্গে। স্কুলছাত্রীকে ফোন করে সোমবার বিকালে পদ্মার পারে ঘুরতে ডেকে নেয় প্রেমিক রেদুয়ান। সেখান থেকে মেয়েটিকে নিয়ে যায় রাজশাহীর গোদাগাড়ী পৌরসভার এক কাউন্সিলরের বাড়িতে। কাউন্সিলরের ছেলে রেদুয়ানের বন্ধু। একপর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে মেয়েটিকে একটি কক্ষে আটকে ধর্ষণ করে প্রেমিক। পরে তার দুই বন্ধুও জোরপূর্বক ধর্ষণ করে।

সন্ধ্যার পরে মেয়েটি বাড়িতে গিয়ে এ ঘটনা তার মাকে জানায়। পরে তার মা তিনজনকে আসামি করে থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। সোমবার রাতেই কাউন্সিলরের ছেলেসহ তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ। তারা হলেনÑ শ্রীমান্তপুর এলাকার বাসিন্দা ও ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শহীদুল ইসলামের ছেলে ওসমান গণি, একই এলাকার খন্দকার মো. ওবাইদুল হকের ছেলে রেদুয়ান আলী খন্দকার (১৬) এবং জোদগেমাইদাস এলাকার মোস্তফার ছেলে তারেক (১৭)।

মামলা সূত্রে জানা গেছে, মেয়েটি একটি মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। প্রেমের সূত্র ধরে বিয়ের প্রলোভন দিয়ে স্কুলছাত্রীকে সোমবার বিকাল সাড়ে ৫টার দিকে রেদুয়ান তার বন্ধু ওসমান গণির বাড়িতে ডেকে নিয়ে যায়। পরে ওই বাড়িতেই তাকে পালাক্রমে ধর্ষণ করা হয়।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম বলেন, সোমবার রাতেই অভিযান চালিয়ে

তিনজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারদের জিজ্ঞাসাবাদ শেষে আদালতে পাঠানো হবে। এ ছাড়া ভিকটিমের শারীরিক পরীক্ষার জন্য তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

Comment here