ফোনে প্রেমিকের সঙ্গে ঝগড়া, ভবন থেকে পড়ে ছাত্রীর মৃত্যু - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

ফোনে প্রেমিকের সঙ্গে ঝগড়া, ভবন থেকে পড়ে ছাত্রীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর কেরানীগঞ্জে পাঁচতলা ভবন থেকে পড়ে নুসরাত জাহান (১৯) এক ছাত্রীর মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে কেরানীগঞ্জের পূর্ব চড়াইল এলাকায় এ ঘটনা ঘটে। নুসরাত জাহান ঢাকা মহানগর মহিলা কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন।

নিহত নুসরাতের মা রুনা বেগম পুতুল জানান, নাজমুল (সাকিব) নামে এক ছেলের সঙ্গে তিন বছর ধরে প্রেম ছিল তার মেয়ের। পারিবারিকভাবে তারা সেটা মেনে নিয়েছিলেন। কিন্তু হঠাৎ ওই ছেলের সঙ্গে তার মেয়ের ফোনে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে অভিমানে পাঁচতলা থেকে লাফিয়ে পড়ে গুরুতর আহত হন নুসরাত। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রাত পৌনে ৮টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

ছাত্রীর মা অভিযোগ করে বলেন, ‘নাজমুল পুরান ঢাকায় থাকে। ব্যবসার জন্য বিভিন্ন সময় আমার মেয়েকে দিয়ে প্রায় সাত থেকে আট লাখ টাকা নিয়েছে। পরে আরও দুই লাখ টাকা দাবি করে। না দিতে চাইলে ফোনে অনেক ঝগড়া করে, এতে অভিমানে লাফিয়ে পড়ে আমার মেয়ে।’

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

 

Comment here