বগুড়ার শাজাহানপুর উপজেলার সাবেক ইউপি সদস্যকে ‘চোর’ বলায় হত্যা - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

বগুড়ার শাজাহানপুর উপজেলার সাবেক ইউপি সদস্যকে ‘চোর’ বলায় হত্যা

নিজস্ব প্রতিবেদক,বগুড়া : বগুড়ার শাজাহানপুর উপজেলার সাবেক ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য শাহজাহান আলীকে ‘চোর’ বলায় আব্দুস সালাম (৩০) নামে এক ব্যক্তিকে হত্যার অভিযোগ উঠেছে। উপজেলার বৃকুষ্টিয়া প্রাথমিক বিদ্যালয়ের সামনে গতকাল মঙ্গলবার সন্ধ্যায় ঘটনাটি ঘটে।

নিহত আব্দুস সালাম উপজেলার আমরুল ইউনিয়নের পরানবাড়িয়া মালোপাড়ার বাসিন্দা। তার বাবার নাম জমির উদ্দিন।

হত্যাকাণ্ডের ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি। তবে গতকাল রাত থেকে আজ বুধবার সাবেক ইউপি সদস্য শাহজাহান আলীকে আটকের জন্য অভিযান চালাচ্ছে পুলিশ।

নিহতের পরিবার ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে বন্ধু নয়নকে নিয়ে ডেমাজানী বাজার থেকে বৃকুষ্টিয়া যাচ্ছিলেন সালাম। পথে শাহজাহানকে চোর মন্তব্য করে নয়নকে তার সঙ্গে ঘোরাঘুরি করতে নিষেধ করেন সালাম।

সেখান থেকে বৃকুষ্টিয়া প্রাথমিক বিদ্যালয়ের সামনে যান দুই বন্ধু। সেখানে তাদের দেখা হয় শাহজাহানের সঙ্গে। পরে নয়ন তাকে বলে ‘সালাম তোমাকে চোর বলেছে’। একে ক্ষুব্ধ হয়ে পড়েন শাহজাহান। সঙ্গে থাকা ছুরি দিয়ে সালামকে উপর্যুপরি আঘাত করে তিনি।

নিহতের ভাতিজা মশিউর রহমান আমাদের সময়কে জানান, ঘটনার পর গুরুতর আহত অবস্থায় তার চাচাকে স্থানীয় লোকজন উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করে। রাত ১১টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সালাম। মশিউর বলেন, ‘চাচার লাশ দাফনের ব্যবস্থা করা হচ্ছে। দাফনের পর মামলা দায়ের করা হবে।’

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী আমাদের সময়কে জানান, প্রাথমিক তদন্তে শুধুমাত্র চোর বলায় সালামকে হত্যা করা হয়েছে বলে জানা গেছে। শাহজাহান নিজেই হত্যাকাণ্ডটি ঘটিয়েছেন।

ওসি আরও জানান, আজ বুধবার দুপুরে সালামের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তার দাফনের পর মামলা করবে পরিবার। তবে পুলিশের একাধিক দল শাহজাহান আলীকে আটক করতে অভিযান শুরু করেছে।

Comment here