বগুড়ার শেরপুরে ইউনিয়ন বিএনপি নেতার উদ্যোগে দারিদ্র্যদের মাঝে ঈদ উপহার বিতরণ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

বগুড়ার শেরপুরে ইউনিয়ন বিএনপি নেতার উদ্যোগে দারিদ্র্যদের মাঝে ঈদ উপহার বিতরণ

মশিউর রহমান, বগুড়া প্রতিনিধি : বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের দিক নির্দেশনায় শেরপুর উপজেলার কুসুম্বী ইউনিয়ন বিএনপির যুগ্ন আহ্বায়ক গোলাম মোস্তফা গোলাপ এর নিজস্ব অর্থায়নে প্রায় ৫ শত অসহায়, হতদরিদ্র পরিবারের মাঝে শাড়ী ও লুঙ্গী বিতরণ করা হয়েছে। অদ্যই ২৩ শে মে শনিবার সকাল ১০ ঘটিকায় গোলাম মোস্তফা গোলাপ এসব ঈদ উপহার বিতরণ করেন।

এসময় কুসুম্বী ইউনিয়ন বিএনপির আহ্বায়ক ফেরদৌস আলম এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন শেরপুর উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য রফিকুল ইসলাম মিন্টু। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া জেলা যুবদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক আব্দুল মমিম, ইউনিয়ন বিএনপির অন্যতম সদস্য গোলাম মোস্তফা, মোয়াজ্জেম হোসেন, কফিল উদ্দিন, সমর আলী, যুবদল নেতা রাশেদুল ইসলাম রাশেদ, আমজাদ হোসেন, মমিনুল ইসলাম মমিন, ছাত্রদল নেতা জাকিরুল হোসেন বাকি, সাব্বির জায়েদাত, সাকিল হাসান, সহ বিভিন্ন ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক।

ঈদ উপহার বিতরণের শুরুতে প্রধান অতিথি রফিকুল ইসলাম তার বক্তব্যে বলেন, দেশের এই অতি সঙ্কটময় মূহুর্তে অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর জন্য কুসুম্বী ইউনিয়ন বিএনপির যুগ্ন আহ্বায়ক গোলাম মোস্তফা গোলাপ সহ সকল নেতৃবৃন্দদেরকে উপজেলা বিএনপির পক্ষ থেকে ধন্যবাদ জানাই।

Comment here