বগুড়ার শেরপুরে উত্তর আমইন কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপির প্রশংসায় পঞ্চমুখ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

বগুড়ার শেরপুরে উত্তর আমইন কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপির প্রশংসায় পঞ্চমুখ

মশিউর রহমান, বগুড়া প্রতিনিধি : বগুড়ার শেরপুর উপজেলার কুসুম্বী ইউনিয়নের উত্তর আমইন কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার (সিএইচসিপি) মোঃ রবিউল ইসলামের প্রশংসা এখন এলাকার মানুষের মুখে মুখে। বর্তমানে মরণব্যধি অদৃশ্য ঘাতক নোভেল করোনা ভাইরাসের প্রভাবে বাংলাদেশ সহ সারা বিশ্বের মানুষ যখন আতঙ্কে জর্জরিত, ঠিক সেই মূহুর্তে সাধ্যের মধ্যে শতভাগ চিকিৎসা সেবা প্রদান করে যাচ্ছে সিএইসিপি রবিউল ইসলাম।

সরেজমিনে গিয়ে দেখা যায়, উত্তর আমইন কমিউনিটি ক্লিনিকে সেবা নিতে আসা মানুষদের চিকিৎসার পাশাপাশি নোভেল করোনা ভাইরাস সম্পর্কে জনসচেতনতামূলক পরামর্শ দিচ্ছেন এই সিএইচসিপি। সেবা নিতে আসা আমইন গ্রামের বাসিন্দা মোঃ হায়দার আলীর সঙ্গে কথা বললে তিনি জানান, প্রাথমিক চিকিৎসা নেওয়ার জন্য আমাদেরকে দূরে কোথাও যেতে হয়না। এই কমিউনিটি ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা নিতে আসলে কর্তব্যরত সিএইচসিপি আমাদেরকে মানসম্মত সেবা প্রদান করেন। তার ভাল আচরণে আমরা এলাকাবাসী খুবই সন্তুষ্ট।

এবিষয়ে সিএইচসিপি রবিউল ইসলামের সঙ্গে কথা বললে তিনি জানান, সাধারণ মানুষদেরকে সেবা দেওয়া আমার নৈতিক দায়িত্ব ও কর্তব্য। বর্তমান প্রেক্ষাপটে নোভেল করোনা ভাইরাসের কারনে ঝুঁকির মধ্যেও আমরা সকাল ৮টা হতে ১২টা পর্যন্ত সাধারণ মানুষদেরকে চিকিৎসা সেবা প্রদান করে যাচ্ছি।

Comment here