বগুড়ার শেরপুরে এক দাদন ব্যবসায়ীর বিরুদ্ধে থানায় অভিযোগ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

বগুড়ার শেরপুরে এক দাদন ব্যবসায়ীর বিরুদ্ধে থানায় অভিযোগ

মশিউর রহমান, বগুড়া প্রতিনিধি : বগুড়ার শেরপুর উপজেলার বিশালপুর ইউনিয়নের দোলশারা গ্রামের মোঃ নজরুল ইসলাম এর ছেলে দাদন ব্যবসায়ী মোঃ তারিকুল ইসলামের বিরুদ্ধে শেরপুর থানায় ও একটি লিখিত অভিযোগ হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, প্রায় ১ বছর পূর্বে নন্দীগ্রাম উপজেলার বুরুইল ইউনিয়নের হাজারকি গ্রামের মৃত আনন্দ সরকারের ছেলে শ্রী সুধসন মেয়ের বিয়ে বাবদ দাতন ব্যবসায়ী তরিকুল ইসলাম এর কাছ থেকে ১০% লাভে ৫০ হাজার টাকা নেয়। এ যাবৎ সুধসন সরকার ৮ মাসের লাভের অংশ প্রায় ৪০ হাজার টাকা সহ আসল ৫০ হাজার টাকা দিয়ে পরিশোধ করা হলেও তারিকুলের দাবির শেষ নেই। সে আরো টাকা পাবে বলে সুধসন সরকারের কাছে দাবি করেন। সুধসন সরকার যখন বিষয়টি এলাকার গণ্যমান্য ব্যক্তিদেরকে বলে।

আরো ক্ষিপ্ত হন দাতন ব্যবসায়ী তরিকুল ইসলাম। তিনি শুধু ক্ষিপ্ত হননি বিভিন্নভাবে ভয়-ভীতি দেখিয়ে আসছিলেন। ভয়-ভীতি দেখানোর এক পর্যায়ে গত ১১ই মে বিকালে বাহির থেকে ভাড়া করে আনা অজ্ঞাতনামা ৭/৮ জন যুবক শ্রী সুধসন সরকারকে বাড়ি থেকে তুলে নিয়ে দোয়ালশাড়া মডেল হাই স্কুলে নিয়ে আসে। এরপর সেখানে প্রাণ নাশের হুমকি দিয়ে জোরপূর্বক দুইটি ফাঁকা ষ্ট্যাম্পে স্বাক্ষর নেয়। এমতাস্থায় শ্রী সুধসন চিৎকার করলে বিশালপুর ইউনিয়নের দোয়ালশাড়া গ্রামের মোঃ জহুর উদ্দিন এর ছেলে হাবিল তাকে উদ্ধার করে বলে জানা যায়। পরবর্তীতে ১২ই মে শ্রী সুধসন সরকার তারিকুল ইসলামের বিরুদ্ধে শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগটি এ.এস.আই আফজাল হোসেনের কাছে তদন্তাধীন আছে।

Comment here