বগুড়ায় গৃহপরিচারিকাকে ধর্ষণ, বাড়ির মালিক গ্রেপ্তার - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

বগুড়ায় গৃহপরিচারিকাকে ধর্ষণ, বাড়ির মালিক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক বগুড়া ও আদমদীঘি প্রতিনিধি : বগুড়ার আদমদীঘি উপজেলায় এক গৃহপরিচারিকাকে ধর্ষণের অভিযোগে আনছার আলী নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সোমবার রাতে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আনছার আলী উপজেলার সান্তাহার পৌর এলাকার ইয়ার্ড কলোনির ফরিদ খানের ছেলে।

পুলিশ জানায়, বগুড়ার জামিলনগরের আনছার আলী প্রায় আট বছর আগে আদমদীঘির সান্তাহার ইয়ার্ড কলোনি এলাকার দ্বিতীয় বিয়ে করে বসবাস করছিলেন। একই এলাকার ৩৫ বছর বয়সী এক নারী তার বাসায় তিন মাস ধরে গৃহপরিচারিকার কাজ করতেন। গত ১৬ এপ্রিল প্রতিদিনের মতো ওই নারীকে বাসায় কাজের জন্য আনছার আলী ডেকে নেন। এরপর বাসায় স্ত্রী না থাকার সুযোগে তাকে ধর্ষণ করেন। এ সময় ওই নারী চিৎকার করলে তাকে ভয়ভীতি ও মারধর করে বাসা থেকে তাড়িয়ে দেন।

পুলিশ আরও জানায়, স্থানীয় কয়েকজন ব্যক্তি ভুক্তভোগী নারীকে মামলা করতে বাধা দিয়ে ঘটনাটি ধামাচাপার চেষ্টা করেন। অবশেষে ওই নারী সোমবার বিকেলে আদমদীঘি থানায় এসে ঘটনাটি জানানোর পর পুলিশ ওই নারীকে বাদী করে ধর্ষণের মামলা নেয়। পরে ওই রাতেই পুলিশ আনছার আলীকে গ্রেপ্তার করে।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, ‘ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে ও আসামিকে আদালতে পাঠানো হয়েছে।’

Comment here