বঙ্গবন্ধু মেডিকেলে স্বজনরা খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ঢাকাসমগ্র বাংলা

বঙ্গবন্ধু মেডিকেলে স্বজনরা খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে

নিজস্ব প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে গেছেন তার স্বজনরা। আজ সোমবার বিকেল ৩টা ১০ মিনিটে পরিবারের পাঁচ সদস্য তার সঙ্গে দেখা করতে হাসপাতালে যান।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, এক মাসের বেশি সময় পর কারা কর্তৃপক্ষের অনুমতি নিয়ে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে গেছেন তার স্বজনরা।

পরিবারের সদস্যদের মধ্যে রয়েছেন-খালেদা জিয়ার ছোট বোন সেলিমা ইসলাম ও তার স্বামী অধ্যাপক রফিকুল ইসলাম, ছোট ভাই শামীম ইস্কান্দার ও তার স্ত্রী কানিজ ফাতেমা এবং শামীম ইস্কান্দারের ছেলে অভিক ইস্কান্দার।

এর আগে গত ১৪ ডিসেম্বর স্বজনদের দেখা করার কথা থাকলেও কোনো এক অজ্ঞাত কারণে খালেদা জিয়ার সঙ্গে তাৎক্ষণিক সাক্ষাতের অনুমতি বাতিল করে কারা কর্তৃপক্ষ। এর এক মাস চার দিন পর আজ বেগম খালেদা জিয়ার সঙ্গে তার স্বজনদের দেখা হচ্ছে।

সর্বশেষ গত ১৩ নভেম্বর খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ হয় স্বজনদের। জেল কোড অনুযায়ী, মাসে দুই বার (প্রতি ১৫ দিন অন্তর) স্বজনদের সঙ্গে খালেদা জিয়ার দেখা করার কথা রয়েছে।

Comment here