বন্ধুর ডিভোর্স দেওয়া স্ত্রীকে বিয়ে, অতঃপর... - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

বন্ধুর ডিভোর্স দেওয়া স্ত্রীকে বিয়ে, অতঃপর…

বন্ধুর ডিভোর্স দেওয়া স্ত্রীকে বিয়ে করায় অপরাধে পূর্বশত্রুতার জেরে ছুরি মেরে শাহিন নামের এক যুবককে হত্যার অভিযোগ পাওয়া গেছে। গতকাল সোমবার (২৮ মার্চ) রাত ৮টার দিকে মোংলার পৌর শহরের পুরাতন পোর্ট হেলথ এলাকায় ছুরিকাঘাতের এ ঘটনা ঘটে।

শাহীন (৩৫) পৌর শহরের ছাড়াবাড়ি এলাকার একরামুল হকের ছেলে। পেশায় জাহাজ শ্রমিক। সে পৌর শহরের ছাড়াবাড়ি এলাকায় ভাড়া থাকে। অভিযুক্ত মারুফ প্রতিবেশী আবদুর রশিদের ছেলে। তার গ্রামের বাড়ি খুলনা জেলার কয়রার এলাকায়।


অভিযুক্ত মারুফ পালিয়ে গেছে বলেও জানায় নিহত শাহিনের পরিবার। নিহতের মরদেহ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে বাগেরহাট সদর হাসপাতালে ময়নাতদন্তে পাঠানোর প্রক্রিয়া চলছে।  
 

পুলিশ ও নিহতের বড় বোন খাদিজা বেগম এবং পরিবার সদস্যরা জানায়, প্রতিবেশী মারুফ শাহিনের ছোটবেলার বন্ধু। গত তিন বছর পূর্বে স্ত্রী নাদিরা বেগমকে ডিভোর্স দেয় মারুফ। এরপর সে বন্দরসংলগ্ন ইপিজেড একটি পোশাক কারখানায় চাকরি করতেন স্ত্রী নাদিরা। কিন্তু ডিভোর্স হওয়ার পরেও বিভিন্ন সময় উত্ত্যক্ত করত মারুফ বলে অভিযোগ করে নাদিরা। এক বছর আগে শাহিনের সাথে ডিভোর্সকৃত স্ত্রী নাদিরার বিয়ে হওয়ায় শাহিনের ওপর ক্ষিপ্ত হয় মারুফ। তাই স্ত্রীকে বিয়ে করার অপরাধে শাহিনের সঙ্গে পূর্বশত্রুতা চলছিল মারুফের। সোমবার রাতে মায়ের সঙ্গে দেখা করে বাড়ি ফেরার পথে শাহীনের পেটের বাঁ পাশে ছুরি মেরে দ্রুত পালিয়ে যায় মারুফ বলে অভিযোগ করে বড় বোন খাদিজা বেগম ও তার স্বজনরা।
 

তার আর্তচিৎকারে স্থানীয়রা উদ্ধার করে দ্রুত তাকে হাসপাতাল নিয়ে গেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক শাহিনকে মৃত ঘোষণা করে। 

মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র মেডিকেল অফিসার ডা. মেহেদী হাসান বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই শাহীনের মৃত্য হয়েছে। খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করেছে এবং ময়নাতদন্তের জন্য আইনি প্রক্রিয়া চলছে।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ মনিরুল ইসলাম বলেন, শাহীন নামে এক যুবককে ছুরিকাঘাতে নিহত হয়েছেন। খবর পেয়ে হাসপাতালে গিয়ে তার লাশ মরদেহ করা হয়েছে। এ ঘটনায় আইনি প্রক্রিয়া সম্পন্ন করে এবং মামলা দায়ের প্রক্রিয়া চলছে। অভিযুক্তকে গ্রেফতারে অভিযান চলছে। কী কারণে শাহিনকে হত্যা করা হয়েছে আসামি গ্রেফতার হলেই বিষয়টি জানা যাবে। 

Comment here