বহুতল ভবন থেকে মেট্রোরেলে ঢিল, থানায় অভিযোগ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

বহুতল ভবন থেকে মেট্রোরেলে ঢিল, থানায় অভিযোগ

রাজধানীর কাফরুল থানার শেওড়াপাড়া এলাকায় বহুতল ভবন থেকে মেট্রোরেলে ঢিল ছুড়েছে দুর্বৃত্তরা। এতে কোনো যাত্রী আহত না হলেও মেট্রোরেলের জানালা ক্ষতিগ্রস্ত হয়েছে। এ ঘটনায় কাফরুল থানায় লিখিত অভিযোগ দিয়েছে মেট্রোরেল কর্তৃপক্ষ।

গতকাল রোববার বেলা সাড়ে ১১টার দিকে আগারগাঁও থেকে উত্তরা উত্তর স্টেশনে যাওয়ার পথে শেওড়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। তবে এখন পর্যন্ত কাউকে শনাক্ত করা যায়নি বলে জানিয়েছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান, রোববার সকালে মেট্রোরেলটি আগারগাঁও স্টেশন থেকে শেওড়াপাড়া হয়ে কাজীপাড়া দিয়ে উত্তরা যাচ্ছিল। শেওড়াপাড়া ও কাজীপাড়ার বর্ডার এলাকায় একটি ঢিল মেট্রোরেলের জানালায় পড়ে। রাস্তার পূর্বপাশের কোনো এক ভবন থেকে ঢিলটি ছোড়া হয়েছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে।

ঢিল ছোড়ার ঘটনায় যাত্রীরা কেউ আহত না হলেও জানালা ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা। তিনি বলেন, এ ঘটনায় মেট্রোরেল কর্তৃপক্ষ একটি অভিযোগ দিয়েছে। দোষীদের শনাক্ত করতে ওই এলাকার সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হবে।

পুলিশের একাধিক টিম বিষয়টি নিয়ে কাজ করছে জানিয়ে ওসি হাফিজুর রহমান আরও বলেন, ঢিলটি কোন ভবন থেকে এসেছে, আগে সেটি শনাক্ত করা হবে। তারপর অপরাধীদের খুঁজে বের করা হবে।

Comment here