বাঘায় ইয়াবাসহ আটক ৫ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
রাজশাহীসমগ্র বাংলা

বাঘায় ইয়াবাসহ আটক ৫

বাঘা (রাজশাহী) উপজেলা প্রতিনিধি : রাজশাহী জেলার বাঘা থানা পুলিশ পৃথক অভিযানে ২১৩ পিস ইয়াবাসহ জামাল উদ্দিন, হাবিবুর রহমান, আরিফুল ইসলাম, মাসুদ রানা ও শরিফুল ইসলাম নামের ৫ জনকে আটক করেছে । পুলিশের দাবি, আটককৃতরা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। বৃহস্পতিবার (৯ জানুয়ারি) রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

বাঘা থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) রেজাউল করিম জানান, বাঘার চক ছাতারি গ্রামের নফিজ উদ্দিনের ছেলে জামাল উদ্দিন (৫০) দীর্ঘদিন ধরে নিজে নেপথ্যে থেকে অন্যদের মাধ্যমে ফেনসিডিল ও ইয়াবা ব্যবসা করে আসছেন। এমন তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার রাত ৯টার দিকে উপজেলার পুরাতন বার্স টার্মিনাল সংলগ্ন লাকী সিনেমা হলের সামনে দুই মাধ্যমের (বিক্রেতা) কাছে ১২০ পিস ইয়াবা হস্তান্তর করার সময় তাকে হাতে-নাতে আটক করা হয়। আটক অপর দু’জন হলেন একই গ্রামের হাবিবুর রহমানের ছেলে জলিল উদ্দিন (৪২) ও চক নারায়নপুর গ্রামের বুলু প্রামানিকের ছেলে আরিফুল ইসলাম(৩৫)।এর আগে রাত ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ উপজেলার সীমান্তবর্তী আলাইপুর গ্রামের আফাজ উদ্দিনের ছেলে মাসুদ রানাকে (৩৮) ৭৩ পিস ইয়াবাসহ নিজ বাড়ি থেকে আটক করে। সর্বশেষ রাত সাড়ে ১০ টার দিকে পাকুড়িয়া গ্রাম থেকে সাগর আলীর ছেলে শরিফুল ইসলামকে ২০ পিস ইয়াবাসহ আটক করে পুলিশ।
বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত ৫ জন তাদের অপরাধ স্বীকার করেছে। শুক্রবার (১০ জানুয়ারি) পৃথক মামলা দায়েরের মধ্য দিয়ে তাদেরকে জেলহাজতে পাঠানো হয়েছে।

Comment here