বাঘায় ইয়াবা ও ফেনসিডিলসহ আটক ৩ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
রাজশাহীসমগ্র বাংলা

বাঘায় ইয়াবা ও ফেনসিডিলসহ আটক ৩

বাঘা উপজেলা প্রতিনিধিঃ রাজশাহীর বাঘায় পৃথক অভিযানে ৩০ বোতল ফেনসিডিল ও দুইশ’ পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। এসময় আটক হয়েছে এক নারী সহ তিনজন। পুলিশের দাবি, আটক তিনজনই মাদক ব্যাবসায়ি। বুধবার (২৯ এপ্রিল) সকালে গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়।
পুলিশের একটি সূত্র জানায়, বুধবার সকাল ১০ টার দিকে বাঘা সীমান্ত এলাকার চকরাজাপুর পদ্মা নদী থেকে নারায়নপুর পদ্মার পাড় সড়ক ঘাট দিয়ে পায়ে হেটে বাসটার্মিনাল এলাকায় আসছিল পাবনা জেলার ঈশ্বরদীর হঠাৎপাড়া এলাকার আব্দুল কাদের প্রাং এর ছেলে শহিদ মিয়া (৪০) ও তার স্ত্রী ডলি বেগম (৩৪)।
এ সময় গোপন সংবাদের ভিত্তিতে বাঘা থানার এ.এস.আই ফারুক ও শাহ আলম তাদের ব্যাগ তল্লাশি করে ২০০ পিস ইয়াবা উদ্ধার করে। এরপর তাদের থানায় আনা হয়।
এর আগে ভোর সাড়ে ৫ টার দিকে বাঘা থেকে নিজের নসিমন গাড়িতে (ভুটভুটি) করে ৩০ বোতল ফেনসিডিল নিয়ে পার্শ্ববর্তী লালপুর অভিমুখে যাচ্ছিল উপজেলার পাকুড়িয়া কারিগরপাড়া এলাকার আব্দুল হান্নানের ছেলে রান্টু ফরাজি (২৪)। গোপন সংবাদের ভিত্তিতে বাঘা থানার এস.আই আলমগীর হোসেন উপজেলার শাহদৌল্লা সরকারি কলেজের গেটে তার পথরোধ করে। এ সময় অভিনব কায়দায় গাড়ির বডির মধ্যে রাখা ৩০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।
বাঘা থানার ওসি নজরুল ইসলাম জানান, পৃথক দুটি মাদক উদ্ধারের ঘটনায় দু’টি মামলা দায়ের করা হয়েছে। আটককৃতদের বুধবার সকালে আদালতের মাধ্যম জেল হাজতে পাঠানো হয়েছে।

Comment here