বাস চাপায় প্রাণ গেল অটোরিকশার ৪ যাত্রীর - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

বাস চাপায় প্রাণ গেল অটোরিকশার ৪ যাত্রীর

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের হালুয়াঘাটে বাস চাপায় একটি অটোরিকশার চার যাত্রী নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন আরও ৬ জন।

আজ শুক্রবার বিকেলে এ ঘটনা ঘটে। আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ময়মনসিংহের হালুয়াঘাটে বিএনপির সমাবেশে আসার সময় রঘুনাথপুর নামক স্থানে এ ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন, হালুয়াঘাট উপজেলার বিলডোড়া গ্রামের আরিফুল ইসলাম, নড়াইল গ্রামের সজিব আহমেদ, শাকুয়াই গ্রামের শরিফ ও নিশ্চিন্তপুর গ্রামের মিজান।

হালুয়াঘাট থাকার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, আজ বিকেলে হালুয়াঘাট থেকে ছেড়ে আসা ঢাকাগামী ইমাম পরিবহনের একটি বাস রঘুনাথপুর এলাকায় ধারা বাজার থেকে হালুয়াঘাটের উদ্দেশে আসার সময় দুটি অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার দুইযাত্রী নিহত হন।

ওসি জানান, এ ছাড়া আহত হয় ৮ জন। আহতদের উদ্ধার করে হালুয়াঘাট উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন শরিফ ও মিজান নামে দুজনের মৃত্যু হয়।

উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক আলী আজগর নিহতদের পরিবারের খোঁজ-খবর নেন। এ সময় তাদের দাফন ও আহতের চিকিৎসার ব্যবস্থা করবেন বলেও আশ্বাস দেন।

Comment here