বিএনপির ভাইস চেয়ারম্যান মান্নান আর নেই - দৈনিক মুক্ত আওয়াজ
My title
রাজনীতি

বিএনপির ভাইস চেয়ারম্যান মান্নান আর নেই

নিজস্ব প্রতিবেদক : বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল মান্নান ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ মঙ্গলবার রাত ৯ টা ২০ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় রাজধানীর এভারকেয়ার হাসপাতালে তিনি মারা যান। ৭৮ বছর বয়সী আব্দুল মান্নাদ বার্ধক্য জনিত নানা জটিলতায় ভুগছিলেন।

ঢাকা জেলা বিএনপি’র সাবেক সভাপতি,বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রীর মৃত্যুর খবর নিশ্চিত করেছেন চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার।

মৃত্যুকালে তিনি এক মাত্র মেয়ে ব্যারিস্টার মেহরাজ মান্নান ও  জামাতা বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার নাসির উদ্দিন অসীমসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

২০০৮ সালে আসন বন্টনের আগ পর্যন্ত ঢাকা-২ আসন থেকে ১৯৯১ থেকে ২০০১ সাল পর্যন্ত টানা চারবার সংসদ সদস্য নির্বাচিত হন আব্দুল মান্নান। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১০ আসন থেকে ধানের শীষ প্রতীকে নির্বাচন করে পরাজিত হন।

বিএনপি নেতা আব্দুল মান্নানের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, কেন্দ্রীয় নেতা আবদুস সালাম আজাদ, অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরী, ঢাকা জেলা বিএনপির সভাপতি ডা. দেওয়ান সালাউদ্দিন, সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাক জেলার বিভিন্ন পর্যায়ের নেতারা।

Comment here