বিএনপি মহাসচিব ‘পলিটিক্যাল হ্যালুসিনেশনে’ ভুগছেন : কাদের - দৈনিক মুক্ত আওয়াজ
My title
রাজনীতি

বিএনপি মহাসচিব ‘পলিটিক্যাল হ্যালুসিনেশনে’ ভুগছেন : কাদের

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পলিটিক্যাল হ্যালুসিনেশনে ভুগতে থাকা বিএনপি মহাসচিব একের পর এক মিথ্যাচার করেই যাচ্ছেন। পদ্মা সেতু দেখে বিএনপি অন্তর্জ্বালায় ভুগছে, এ সত্য স্বীকার করে নেওয়ায় মির্জা ফখরুলকে ধন্যবাদ জানান তিনি।

ওবায়দুল কাদের বলেন, পদ্মা সেতুর নির্মাণ ঠেকাতে না পেরে বিএনপি এখন সেতু উদ্বোধনের আগে দেশকে অস্থিতিশীল করার জন্য ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে লাশ ফেলার ষড়যন্ত্র করছে।

তিনি আজ শুক্রবার তার বাসভবনে ব্রিফিংকালে এসব কথা বলেন। তিনি আরও বলেন, পদ্মা সেতু, মেট্রোরেল, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কর্ণফুলী টানেলসহ মেগা প্রকল্পগুলো দেখে বিএনপি নেতাদের মাথা নষ্ট হয়ে গেছে।

বিএনপি মহাসচিব পদ্মা সেতু নিয়ে বারবার লুটপাটের যে অভিযোগ করে যাচ্ছেন সে প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, এটা মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বিকৃত মস্তিষ্কের নতুন আবিষ্কার। তিনি দাবি করেন, শতভাগ স্বচ্ছতা নিয়েই পদ্মা সেতুর নির্মাণ কাজ শেষ হয়েছে।

তিনি বলেন, বিএনপি মহাসচিব পদ্মা সেতুতে দুর্নীতির কাল্পনিক অভিযোগ করছেন। তা যদি সুনির্দিষ্টভাবে প্রমাণ করতে না পারেন, তাহলে মেগা প্রকল্প নিয়ে মেগা মিথ্যাচারের জন্য মির্জা ফখরুলকে ক্ষমা চাইতে হবে।

সেতুমন্ত্রী বলেন, পদ্মা সেতুর দুর্নীতি নিয়ে যে অভিযোগ বিশ্বব্যাংক করেছিল, পরবর্তীতে কানাডার আদালত তা নাকচ করে বাংলাদেশকে নির্দোষ রায় দিয়েছেন। মন্ত্রী বলেন, তারপর বিশ্বব্যাংকই স্বীকার করেছে পদ্মা সেতু প্রকল্প থেকে সরে গিয়ে তারা ভুল করেছে। এরপরও কি বিএনপি মহাসচিব পদ্মা সেতুর স্বচ্ছতা নিয়ে মিথ্যাচার করবেন, প্রশ্ন রাখেন ওবায়দুল কাদের।

 

Comment here