বিকেলে সংবাদ সম্মেলনে আসছেন ফখরুল - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

বিকেলে সংবাদ সম্মেলনে আসছেন ফখরুল

নিজস্ব প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থা জানাতে সংবাদ সম্মেলনে আসছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টায় রাজধানীর গুলশানে অবস্থিত বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, সংবাদ সম্মেলনে স্থায়ী কমিটির নেতারাও উপস্থিত থাকবেন।

জানা গেছে, সংবাদ সম্মেলনে খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে যাওয়ার অনুমতি দিতে অনুরোধ জানানো হবে। পাশাপাশি খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্যের প্রতিক্রিয়াও জানানো হবে।

রাজধানীর এভারকেয়ার হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) রেখে চিকিৎসা চলছে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার। নিবিড় পর্যবেক্ষণে রেখে চিকিৎসার জন্য গত শনিবার (১৩ নভেম্বর) মধ্যরাতে তাকে কেবিন থেকে সেখানে স্থানান্তর করা হয়।

বিশেষজ্ঞ চিকিৎসক ডা. শাহাবুদ্দিন তালুকদারের নেতৃত্বে একটি মেডিক্যাল বোর্ড তাকে দেখার পর হাসপাতালে ভর্তির সিদ্ধান্ত দেন। পরে তাকে ভর্তি করে প্রথমে কেবিনে রাখা হয়। এভারকেয়ার হাসপাতালে ২৬ দিন চিকিৎসা শেষে গত ৭ নভেম্বর বাসায় ফিরেছিলেন তিনি। এর পাঁচদিন পর আবারও হাসপাতালে ভর্তি করা হয় তাকে।

৭৬ বছর বয়সী সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া বহু বছর ধরে আর্থ্রাইটিস, ডায়াবেটিস, কিডনি, ফুসফুস, চোখের সমস্যাসহ নানা জটিলতায় ভুগছেন।

 

Comment here