বিমানবন্দরে মুখ লুকানোর চেষ্টা ডা. মুরাদের - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

বিমানবন্দরে মুখ লুকানোর চেষ্টা ডা. মুরাদের

নিজস্ব প্রতিবেদক : কানাডায় জায়গা না পেয়ে দুবাই হয়ে দেশে ফিরেছেন সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। বিমানবন্দর সূত্র জানায়, আজ রোববার বিকেল ৫টার দিকে এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে রাজধানীর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন তিনি। নিজেকে লুকাতে ক্যাপ পরা মাথা হুডি দিয়ে ঢেকে রাখেন তিনি। মুখে মাস্ক এবং চোখে কালো রঙের চশমাও পরেছেন।

বিমানবন্দরের একাধিক সূত্র জানিয়েছে, মুরাদকে প্রথমে ইমিগ্রেশন অফিসে নেওয়া হবে। ইমিগ্রেশন কর্মকর্তারা তাকে জিজ্ঞাসাবাদ করবেন।

নারীদের নিয়ে অশ্লীল বক্তব্য, চিত্রনায়িকা মাহিয়া মাহিকে ধর্ষণের হুমকি এবং বিরোধী দলীয় অনেক রাজনীতিবিদ এবং তাদের পরিবারের নারী সদস্যদের নিয়ে আপত্তিকর মন্তব্যের জেরে দেশে বিভিন্নস্থানে তার বিরুদ্ধে মামলা ও মামলার আবেদন করা হয়েছে। ফলে, ধারণা করা হচ্ছে- ইমিগ্রেশন পার হওয়ার পর তাকে গ্রেপ্তার করা হতে পারে।

এর আগে গত শুক্রবার ডা. মুরাদ হাসান কানাডার বিমানবন্দরে পৌঁছালে তাকে দেশটির বর্ডার সার্ভিস এজেন্সি ঢুকতে দেয়নি। ওইদিন দুপুর দেড়টায় টরেন্টো পিয়ারসন আন্তর্জাতিক বিমানবন্দরের ইমিগ্রেশন কর্মকর্তারা জিজ্ঞাসাবাদ করেন। পরে তাকে জানানো হয়, তার সে দেশে প্রবেশে অনেক কানাডিয়ান নাগরিক আপত্তি তুলেছেন। তারপর মুরাদ হাসানকে দুবাইগামী একটি প্লেনে তুলে দেওয়া হয়। সেখান থেকেই আজ দেশে ফিরলেন তিনি।

Comment here