বিয়ের অনুষ্ঠানে যেতে বাধা, অভিমানে স্ত্রীর আত্মহত্যা - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

বিয়ের অনুষ্ঠানে যেতে বাধা, অভিমানে স্ত্রীর আত্মহত্যা

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের শরণখোলায় বাবার বাড়ির একটি বিয়ের অনুষ্ঠানে যেতে না পেরে স্বামীর সঙ্গে অভিমান করে তামান্না বেগম (২৪) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছে। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার পশ্চিম রাজাপুর গ্রামে ঘটনাটি ঘটে।

পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে বলে জানিয়েছেন শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান। তিনি জানান, এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

পরিবার ও থানা সূত্রে জানা যায়, উপজেলার ধানসাগর ইউনিয়নের মহিম হাওলাদারের সঙ্গে পার্শ্ববর্তী উপজেলার কুমারখালী গ্রামের তামান্না বেগমের সঙ্গে কয়েক বছর আগে বিয়ে হয়। ঘটনার দিন বিকেলে আপন ভাইয়ের বিয়ের অনুষ্ঠানে যেতে চান তামান্না। কিন্তু স্বামী বাধা দেওয়ায় তাদের মধ্যে ঝগড়াঝাটির ঘটনা ঘটে। পরে স্বামী বাড়ি থেকে বের হয়ে যাওয়ার পর তামান্না ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

স্থানীয় ইউপি সদস্য তালুকদার হুমায়ুন করিম সুমন জানান, স্বামী স্ত্রীর কলহের কারণেই আত্মহত্যার ঘটনা ঘটেছে বলে তাকে ওই পরিবারের লোকজন জানিয়েছেন।

 

Comment here