বেনাপোলে বোমা হামলারকারীদের গ্রেফতারের প্রতিবাদে মানববন্ধন পালিত - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

বেনাপোলে বোমা হামলারকারীদের গ্রেফতারের প্রতিবাদে মানববন্ধন পালিত

মোঃআওয়াল হোসেন : যশোরের বেনাপোল কাস্টমস হাউজের সামনে বোমা হামলার প্রতিবাদে মানববন্ধন পালিত হয়।
২২শে অক্টোবর মঙ্গলবার সকাল১০টার সময় শুরু হয়ে সকাল১১টার সময় এ মানববন্ধন শেষ হয়।
বেনাপোল পৌর ট্রাক টোল আদায়কে কেন্দ্র করে বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতির বেনাপোল কার্যালয়ের চেয়ারম্যান ও বেনাপোল, শার্শা,ঝিকরগাছা ট্রান্সপোর্ট মালিক সমিতির সাধারণ সম্পাদক, আজিম উদ্দিন গাজীর বাড়িতে বোমা হামলা চালায় সন্ত্রাসীরা তার প্রতিবাদে বেনাপোল কাস্টমস হাউজের সামনে মহাসড়কের উপর মানববন্ধন করে বেনাপোলের ব্যাবসায়ী ও রাজনৈতিক অঙ্গসংগঠন।
ads
১৮অক্টোবর শুক্রবার রাত দুই টার দিকে  তার নিজ বসত বাড়িতে বোমা হামলা করে সন্ত্রাসীরা।তিনি কাউকে দেখতে পারে নাই, বাড়িতে বোমা হামলা হওয়ায় বেনাপোল পোর্ট থানায় একটি সাধারণ ডায়রি করেন যার নাম্বার -৭০১তাং১৮/১০/১৯।
বোমা হামলার চার দিন অতিবাহিত হলেও এখনো পর্যন্ত কোন সন্ত্রাসী চিহ্নিত বা আটক হয় নাই, তার প্রতিবাদে এসব সংগঠন মানববন্ধন পালিত করে।
মানববন্ধনে সাত টি সংগঠনের কর্মকর্তারা অংশ গ্রহণ করে,বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতি,বেনাপোল শার্শা ঝিকরগাছা শ্রমিক ইউনিয়ন,  বেনাপোল সি এন্ড এফ এজেন্ট স্টাফ এ্যাসোয়েশন,  সি এন্ড এফ এজেন্ট এ্যাসোসিয়েশন ,  হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়ন এবং  সকল  সংগঠন  গুলোর নেতাকর্মী সকলেই তাদের বক্তব্যে বেনাপোল পৌরসভার নির্বাচনের দাবী করেন ।

Comment here