বড়াইগ্রামে আওয়ামীলীগের দু'পক্ষের সংঘর্ষে আহত-৭ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

বড়াইগ্রামে আওয়ামীলীগের দু’পক্ষের সংঘর্ষে আহত-৭

সুজন কুমার,নাটোর প্রতিনিধিঃ নাটোরের বড়াইগ্রামে আওয়ামীলীগের দুই গ্রুপের সংঘর্ষে ৭ জন আহত হয়েছে। শনিবার রাত ৯টার দিকে উপজেলার চান্দাই ইউনিয়নের সরকার পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে ২জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। ।এ ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে।
গ্রামবাসী ও দলীয় সুত্রে জানা যায়,গতকাল শনিবার রাত ৯টার দিকে  এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উপজেলা চেয়াম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী এবং চান্দাই ইউপি চেয়ারম্যান আনিসুর রহমানের সমর্থকের মধ্যে বিতর্ক বাধে। এসময় দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে দোকানে ঢুকে জুলু মিয়া ও তার ছেলেকে কুপিয়ে আহত করে। এসময়  সংঘর্ষে উভয় পক্ষের ৭জন আহত হয়। এদের মধ্যে গুরুতর আহত জিল্লুর রহমান জুলু মিয়া (৫০) ও তার ছেলে রাজিব হোসেনকে (২৫) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বড়াইগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলিপ কুমার দাস বলেন,সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে । সংঘর্ষের সাথে জড়িত সন্দেহে এহিয়া নামের একজনকে আটক করা হয়েছে।

Comment here