ভালো স্বামী প্রমাণ দিতে প্রতিদিনই নতুন কিছু করছেন সৌম্য - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ক্রিকেটখেলাধুলা

ভালো স্বামী প্রমাণ দিতে প্রতিদিনই নতুন কিছু করছেন সৌম্য

ক্রীড়া প্রতিবেদক : প্রেমিকা প্রিয়ন্তি দেবনাথ পূজার সঙ্গে গত ফেব্রুয়ারির শেষে জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেন জাতীয় দলের বাঁহাতি ক্রিকেটার সৌম্য সরকার। বিয়ের পর প্রথম খেলতে নেমে জিম্বাবুয়ের বিপক্ষে মাঠে ঝড় তুলেছিলেন এই বাঁহাতি ব্যাটসম্যান। এরপর থেকে করোনাভাইরাসের কারণে কার্যত সবকিছুই বন্ধ। তাই ঘরবন্দী জীবনে নববধূর সঙ্গে নানাভাবে সময় কাটাচ্ছেন সৌম্য।

কখনো নিজের হাতে বানানো খাবার খাইয়ে, কখনো বা আবদার মিটিয়ে খুশি রাখছেন স্ত্রীকে। সেগুলো আবার সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করতেও কার্পণ্য করছেন না। সৌম্যর এমন কাজে প্রাণবন্ত পূজাও জানালেন, ভালো স্বামী হওয়ার জন্য প্রতিদিনই চেষ্টা করে যাচ্ছেন সৌম্য, করছেন নতুন কিছু।

গতকাল রোববার সৌম্য সরকারের ব্যাট নিলামের সময় একটি লাইভ আড্ডায় উপস্থিত ছিলেন পূজাও। সেইসময় স্বামী হিসেবে সৌম্য কেমন, সৌম্যর কী ভালোবাসেন, কী ভালোবাসেন না এসব জানান দর্শকদের। তিনি বলেন, ‘ছোটছোট বিষয়সমূহকে উনি খুব মনযোগ সহকারে দেখেন। স্বামী হিসেবে নিজেকে উন্নতি করার চেষ্টা করছেন। আর ক্রিকেটার হিসেবে অবশ্যই ভালো। কিন্তু স্বামী হিসেবে বলাটা বাহুল্য যে, প্রতিদিনই কিছু না কিছু করছেন, চেষ্টা করছেন ভালো স্বামী হওয়ার জন্য।’

গতকাল সৌম্য সরকার ও তাসকিন আহমেদের বল নিলাম থেকে একটি ব্যাংক সাড়ে আট লাখ টাকা দিয়ে কিনে নেয়। এরপর এমন আয়োজনের জন্য সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান পূজা। তিনি বলেন, ‘আমার পরিবারের পক্ষ থেকে আমি আপনাকে (আয়োজক) ধন্যবাদ বলতে চাচ্ছি। যে আপনারা সকলে মিলে যারা এ ধরনের একটা আয়োজন করেছেন, এত একটা কঠিন সময়ের মধ্যে।’

দুই মাস আগে তারা বিয়ের পিঁড়িতে বসেন। এর আগে দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিলো। সৌম্য তিন ভাইয়ের মধ্যে সবার ছোট। সৌম্যর বাবা কিশোর মোহন সরকার সাতক্ষীরা জেলার সাবেক শিক্ষা অফিসার। মা নমিতা রাণী সরকার গৃহিণী। স্ত্রী প্রিয়ন্তি দেবনাথ পূজার বাবা গোপাল দেবনাথ ব্যবসায়ী ও মা মাধবী দেবনাথ গৃহিণী। তাদের বাড়ি খুলনা শহরের টুটপাড়া এলাকায়। পূজা বর্তমানে ও-লেভেল পড়ছেন ঢাকার একটি কলেজে। তিন বোনের মধ্যে তিনি সবার ছোট।

Comment here