ভাড়া বাসায় স্কুলশিক্ষকের স্ত্রীর ঝুলন্ত লাশ, নির্যাতনের অভিযোগ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

ভাড়া বাসায় স্কুলশিক্ষকের স্ত্রীর ঝুলন্ত লাশ, নির্যাতনের অভিযোগ

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি : সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় এক স্কুলশিক্ষকের স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বিকেলে উপজেলার দাওরাই গ্রামের প্রবাসী দুদু মিয়ার বাসা থেকে ভাড়াটিয়া চম্পা রানীর (২৭) লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় তার স্বামীকে গ্রেপ্তার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

চম্পা রানী শাল্লা উপজেলার আঙ্গাঁরুয়া গ্রামের নিকিল চন্দ্র দাসের মেয়ে। তার স্বামী মৃদুল চন্দ্র সরকারের বাড়ি খালিয়াজুড়ি উপজেলার চানঁপুর গ্রামে। মৃদুল জগন্নাথপুর উপজেলার পাটকুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

চম্পার পরিবারের অভিযোগ, কিছুদিন আগে মৃদুল ও তার ভাই মুকুল ১০ লাখ টাকা যৌতুক দাবি করেন তাদের কাছে। তারা এক লাখ টাকা দেনও। যৌতুকের জন্য চম্পাকে প্রায়ই নির্যাতন করতেন মৃদুল।

পুলিশ ও এলাকাবাসী জানিয়েছে, শনিবার চম্পাকে ঘরে তালা দিয়ে রেখে স্কুলে যান মৃদুল। বিকেলে বাড়ি ফিরে দেখেন গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ঝুলছেন স্ত্রী। পরে থানায় খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। এ ঘটনায় চম্পার ভাই নিহার দাস বাদী হয়ে মৃদুল ও তার ভাই মুকুল সরকারকে আসামি করে জগন্নাথপুর থানায় মামলা করেছেন।

নিহার দাস বলেন, বিয়ের এক মাস পর জায়গা কিনবেন বলে ১০ লাখ টাকা যৌতুক দাবি করেন মৃদুল। সেসময় এক লাখ টাকা দেন তারা। বাকি টাকার জন্য চম্পাকে মারধর করতেন মৃদুল। দুদিন আগে চম্পা ফোন করে জানায় টাকার জন্য স্বামী তার ওপর ফের নির্যাতন শুরু করেছেন। তিনি বলেন, ‘আমার বোনকে যৌতুকের জন্য নির্যাতন করে হত্যা করা হয়েছে।’

তবে এ বিষয়ে মৃদুল সরকারের বলেন, ‘যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতন করিনি। সে আত্মহত্যা করেছে।’ তবে ঘরে স্ত্রীকে তালা দিয়ে যাওয়ার কথা স্বীকার করেন তিনি।

স্কুলশিক্ষককে গ্রেপ্তারের তথ্য নিশ্চিত করে জগন্নাথপুর থানার এসআই জিয়া উদ্দিন বলেন, ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।

 

Comment here