মগবাজারে আবাসিক হোটেলে মিলল ছাত্রের ঝুলন্ত মরদেহ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

মগবাজারে আবাসিক হোটেলে মিলল ছাত্রের ঝুলন্ত মরদেহ

রাজধানীর রমনার মগবাজারের একটি হোটেল কক্ষ থেকে মো. নাসিম হোসেন (১৮) নামে এক ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল শনিবার রাতে পৌনে ১২টার দিকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তাকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

নাসিম যশোর জেলার ঝিকরগাছা উপজেলার গঙ্গানন্দপুর গ্রামের মালয়েশিয়া প্রবাসী মো. ওলিয়ার রহমান ও মোসা. ফাতেমা বেগমের ছেলে। দুই ভাইয়ের মধ্যে ছোট ছিলেন তিনি। নাসিম গঙ্গানন্দপুর ডিগ্রি কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র ছিল।

মৃত নাসিমের চাচা আনোয়ার হোসেন জানিয়েছেন, আত্মহত্যা করার মতো কোনো কারণ খুঁজে পাচ্ছি না। নাসিমের মাথায় সমস্যা ছিল। তার ব্রেনের কিছু রগ শুকিয়ে যাচ্ছে, তাকে ডাক্তার দেখানো হচ্ছে। আগামী ১৭ অক্টোবর তার ইন্ডিয়া যাওয়ার কথা ছিল।

রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম জানান, শনিবার রাতে খবর পেয়ে হোটেল রয়েল ইন্টারন্যাশনালের চতুর্থ তলার ১২৪ নম্বর কক্ষ থেকে ফ্যানের সঙ্গে রশি দিয়ে ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করা হয়। আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেক মর্গে পাঠানো হয়েছে। শনিবার ওই হোটেলে উঠেছিলেন নাসিম।

ধারণা করা হচ্ছে, সন্ধ্যা পর থেকে রাত ১০টার মধ্যে আত্মহত্যা করেছেন তিনি। তবে অন্য কোনো কারণ রয়েছে কিনা, তা ময়নাতদন্তের পর জানা যাবে। মরদেহ ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

Comment here