মজনুকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ক্রাইম

মজনুকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ

নিজস্ব প্রতিবেদক : ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার সিরিয়াল রেপিস্ট মজনুকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড চেয়েছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আজ বৃহস্পতিবার দুপুর ১টা ৩৫ মিনিটে ঢাকা মহানগর হাকিম আদালতে তাকে হাজির করে এ রিমান্ড চাওয়া হয়। বিকেল ৩টায় মহানগর হাকিম মো. সারাফুজ্জমান আনছারীর আদালতে রিমান্ড শুনানি হবে।

এর আগে দুপুরে ডিবি কার্যালয় থেকে গ্রেপ্তার মজনুকে আদালতে নেওয়া হয় বলে জানিয়েছেন ঢাকা মহানগর ডিবির উপকমিশনার মশিউর রহমান।

মশিউর রহমান বলেন, ‘ডিএনএসহ নানা ধরনের প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা পর এসব বিষয়ে বিশেষজ্ঞদের মতামত পাওয়া গেলে আমরা দ্রুতই এ মামলার অভিযোগপত্র (চার্জশিট) দিতে পারব।’

গত রোববার সন্ধ্যা ৭টার দিকে কুর্মিটোলা বাসস্টপে বিশ্ববিদ্যালয়ের বাস থেকে নামার পর ওই ছাত্রীকে মুখ চেপে রাস্তার পাশে নিয়ে যায় অজ্ঞাত ব্যক্তি। সেখানে তাকে অজ্ঞান করে ধর্ষণ ও শারীরিক নির্যাতন করা হয়। পরে ১০টার দিকে তার জ্ঞান ফিরলে তিনি নিজেকে নির্জন স্থানে আবিষ্কার করেন।

এরপর ওই ছাত্রী ঘটনাস্থল থেকে গন্তব্যে পৌঁছালে রাত ১২টার পর তাকে ঢামেক হাসপাতালে নিয়ে যায় সহপাঠীরা। আজ বৃহস্পতিবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টার থেকে ছাড়পত্র পেয়ে বাড়ি ফিরে গেছেন ওই ছাত্রী।

এ ঘটনায় বুধবার ভোরে মজনুকে রাজধানীর শ্যাওড়া থেকে গ্রেপ্তার করে র‌্যাব। গতকাল প্রাথমিক জিজ্ঞাসাবাদে মজনু ওই ধর্ষণের ঘটনায় তার সম্পৃক্ত থাকার তথ্য দিয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

এর আগে গত সোমবার তরুণীর বাবা ধর্ষণের ঘটনায় ক্যান্টনমেন্ট থানায় মামলা করেন। পরে তা তদন্তের দায়িত্ব দেওয়া হয় ডিবিকে।

Comment here