মতলবে খুন হওয়া স্কুলছাত্রীর মস্তক উদ্ধার - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

মতলবে খুন হওয়া স্কুলছাত্রীর মস্তক উদ্ধার

মতলব উত্তর প্রতিনিধি : চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় খুন হওয়া স্কুলছাত্রী শারমিন আক্তার কাকুলীর মস্তক উদ্ধার করেছে পুলিশ। পরে মস্তকটি চাঁদপুর মর্গে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

আজ বৃহস্পতিবার দুপুরে সিনিয়র সহকারী পুলিশ সুপার (মতলব সার্কেল) আহসান হাবিব এবং ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) মো. নাসির উদ্দিন মৃধার একটি টিম সুজাতপুর বাজারসংলগ্ন একটি পরিত্যক্ত খাল থেকে অর্ধগলিত মস্তকটি উদ্ধার করে।

থানা সূত্রে জানা গেছে, লাশ উদ্ধারের পর থেকে আলামত উদ্ধার ও আসামি গ্রেপ্তারের জন্য তৎপর হয় পুলিশ। গতকাল বুধবার গভীর রাতে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত একজনকে গ্রেপ্তার করা হয়।

তার দেওয়া তথ্যমতে, ঘটনাস্থলের ২০০ ফুট পশ্চিম দিকে আঞ্চলিক মহাসড়কসংলগ্ন একটি পরিত্যক্ত খালে পানির নিচ থেকে মাথাটি উদ্ধার করা হয়েছে।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দিন মৃধা বলেন, ‘আটককৃত আসামির তথ্যমতে খুন হওয়া মেয়েটির মাথা উদ্ধার করতে সক্ষম হয়েছি। আমাদের অভিযান অব্যাহত আছে, বাকি আলামত উদ্ধার করার পর আনুষ্ঠানিকভাবে ব্রিফিং করা হবে।’

তিনি আরও জানান, তদন্তের স্বার্থে আটকৃতের নাম প্রকাশ করা হয়নি। বাকি আসামিদের ধরার চেষ্টা চলছে।

উল্লেখ্য, উপজেলার মমরুজকান্দি সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী শারমিন আক্তার কাকুলী গত ২৮ মার্চ নিখোঁজ হয়। পরে ২৯ মার্চ তার মা রোকেয়া বেগম বাদী হয়ে থানায় নিখোঁজ ডায়েরি (জিডি) করেন। পরে গতকাল বুধবার সুজাতপুর বাজার সংলগ্ন অক্সফোর্ড কিন্ডারগার্টেনের একটি কক্ষ থেকে অর্ধগলিত মস্তকবিহীন মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

Comment here