মাদকদ্রব্য সেবনের অভিযোগে ওরস মাহফিলে গ্রেপ্তার ২০ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

মাদকদ্রব্য সেবনের অভিযোগে ওরস মাহফিলে গ্রেপ্তার ২০

নিজস্ব প্রতিবেদক : বগুড়ার ধুনট উপজেলায় ওরস মাহফিল থেকে মাদক দ্রব্য সেবনের অভিযোগে ২০ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বুধবার উপজেলার চৌকিবাড়ি ইউনিয়নের বাটিকাবাড়ি গ্রামের গোলাম রব্বানীর বাড়িতে চলা ওরস মাহফিল থেকে তাদের গ্রেপ্তার করা হয়। আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল সন্ধ্যায় বাটিকাবাড়ি গ্রামের গোলাম রব্বানীর বাড়িতে ওরস মাহফিলের আয়োজন করা হয়। ওরসের নামে সেখানে মাদক সেবন চলছে—এমন খবর পেয়ে পুলিশ অভিযান চালায়। এ সময় ওই সেখান থেকে মাদকদ্রব্য সেবনের অভিযোগে ২০ জনকে গ্রেপ্তার করে পুলিশ।

ধুনট উপজেলার চান্দিয়ার গ্রামের মজনু শেখ (৪০), রানা সরকার (২৫), আনোয়ারুল (২০), ইউসুফ আলী (৫০), চালাপাড়া গ্রামের সেলিম শেখ (২৫), মোস্তফা কামাল (২৭), জহুরুল প্রামাণিক (৩৪), রেজাউল করিম (৩৫), মোস্তফা মণ্ডল (৩০), ফারাইজুল ইসলামসহ (৫৫) অন্য গ্রেপ্তারকৃতরা হলেন- পাঁচথুপী গ্রামের রাশেদুর রহমান (৩০), পীরহাটি গ্রামের আকুল মণ্ডল (২১), থেউকান্দি গ্রামের বদিউজ্জামান (৪০), দিগলকান্দি গ্রামের বেলাল হোসেন (৪০), চৌকিবাড়ি গ্রামের মোশারফ হোসেন (৪০), বহালগাছা গ্রামের মোশারফ হোসেন (৪০), হিরণ শেখ (২০), বিলকাজুলী দক্ষিণপাড়ার সাজেদুল ইসলাম (৩০), শেরপুর উপজেলার চকধলী গ্রামের সেলিম হোসেন (৩৫) ও কাজিপুর উপজেলার হাটশিরা গ্রামের ফরিদুল ইসলাম (৪০)।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, মাদকদ্রব্য সেবনের অভিযোগে ওরস থেকে গ্রেপ্তার করা ২০ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Comment here