মানবতার সেবায় যুব সমাজ নামক সংগঠের উদ্যোগে হত-দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরণ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
চট্টগ্রামসমগ্র বাংলা

মানবতার সেবায় যুব সমাজ নামক সংগঠের উদ্যোগে হত-দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

এম ওসমান গনি( হাটহাজারী প্রতিনিধি) : হাটহাজারী উপজেলার মির্জাপুর ইউনিয়নে ৪ নং ও ৫ নং(আংশিক) ওয়ার্ডে মানবতার সেবায় যুব সমাজ নামক  সংগঠন এর উদ্যোগে এলাকার হত-দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।
সরকারের নির্দেশনা মেনেই তারা সামাজিক দূরুত্ব বজায় রেখে এই কার্যক্রম পরিচালনা করেন। মূলত তারা যে পরিবারগুলোকে ত্রাণ বিতরণ করেছেন সে পরিবারগুলোর কাউকে জড়ো হতে হয়নি বা কেউ আসতে হয়নি। কারণ সংগঠনের সদস্যরাই নিজ দায়িত্বে তাদের বাসায় ত্রাণসমূহ পৌঁছে দেন। খাদ্য সামগ্রীতে যা যা ছিল, ৩ কেজি চাল, ১ কেজি আলু, ১ কেজি পেয়াজ, আধা কেজি তেল ও আধা কেজি ডাল।
সংগঠের একজন সদস্য দৈনিক মুক্ত আওয়াজকে বলেন, আমরা এই সংগঠন করার পিছনে একটাই উদ্দেশ্য যাতে এলাকার সেবা করতে পারি। সবসময় অসহায় মানুষকে সাহায্য সহযোগিতা করতে পারি। তিনি আরো বলেন আজ এই কার্যক্রম বা সেবা দিতে দেশ, বিদেশ হতে যে বা যারা আমাদের সহযোগিতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।
কার্যক্রমে যারা উপস্থিত ছিলেন,সংগঠনের সিনিয়র সদস্য জনাব মুহাম্মদ রিটন, আবু রাহেল মোঃ ফয়সাল, খোকন আহম্মেদ, সানুজ, রিহান,এম ওসমান গনি, সোহেল, তাইসিল, খোরশেদ, শিবলু প্রমূখ।

Comment here